গেরুয়া জার্সিতেই নাকি ভারতের হার, মোদিকে দোষারোপ

41

কালকের ম‍্যাচের হারের পর পুরো ভারতীয় দলকে প্রশ্নের মুখে পড়তে হচ্ছে।তাদের কালকের হারের পেছনে নাকি গেরুয়া জার্সিই একমাত্র কারণ।কেন তারা গেরুয়া জার্সি পরে খেলবে আর অন‍্য রং ও তো ছিল ,কিন্তু গেরুয়াই কেন।এর জন‍্য সবাই প্রধানমন্ত্রী কে দোষারোপ করছে। তার কথামতোই এই রং চরানো হয়েছে ভারতীয় জার্সিতে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

কালকের জেতার মানসিকতা নিয়ে তারা খেলতে নামে নি।তারা চাইছিল যাতে হেরে তাদের প্রতীবেশী দেশ পাকিস্তানকে সেমিফাইনালে ওঠা বন্ধ করা যায়।এইসব বিতর্কের মুখেও পরতে হয়েছে ভারতকে।

কাশ্মীরের মুখ‍্যমন্ত্রী ও নেত্রী তিনি বলেছেন তাদের জার্সির রংএর কারণেই তারা হরেছে।নীল জার্সিতে তারা ছিল অপরাজিত।কিন্তু এই জার্সিতেই তাদের প্রথম হার। তিনি টুইট করেছেন যে “কেও কুসংস্কার মানুক না মানুক ,কিন্তু আমি মানি ভারত কালকে ঐ জার্সির কারণেই হেরেছে। সমাজবাদী পার্টির নেতা বলেছেন যে মোদী চাইছে পুরো ভারতকে গেরুয়া রংএ রাঙাতে।

আবার অনেকে বলছে যে,যদি কালকেই ভারতের মরণবাচন ম‍্যাচ হত ,যে সেটা না জিতলে সেমিফাইনালে ওঠা যাবে না তাহলে কিভারত এইভাবে গা ঢিলামি দিয়ে খেলতে পারত।আপাতত ধোনি আর কেদার যাদবকে নিয়ৈই বিতর্কের সূত্রপাত।তবে চাইলে তারা ইচ্ছা করলেই কালকে জিতে নিতে পারতো,এটাই সবার ধারণা।

এই রকম আপডেট পেতে লাইক করুন