শামির দুর্দান্ত পারফরমেন্সে এক পাক সমর্থক যা করলেন, আপনি অবাক হয়ে যাবেন

46
শামির প্রশংসা করতে গিয়ে একি বলে ফেললো পাক তারকা

প্রত্যাশা তো আগেই ছিল যে ভারত বনাম ইংল্যান্ডের মহারণ এই ভারতের হয়ে গলা ফাটাতে দেখা যাবে পাকিস্তানি সমর্থকদের,হ্যাঁ স্বার্থের জন্য হলেও রবিবারের এজবাস্টনের স্টেডিয়ামে সেই চিত্র দেখা গেল। চির বৈরি পাকিস্তানি সমর্থকরা ভারতীয় ক্রিকেটারদের হয়ে গলা ফাটালেন। একই সঙ্গে জয়ের প্রার্থনা করলেন তাঁরা।

এই রকম আপডেট পেতে লাইক করুন

শুধু তাই নয় উচ্ছ্বাসে ফেটে পড়ে এক পাক সমর্থকের মুখে শোনা গেল ভারতের জাতীয় সঙ্গীত। ইংলিশ ব্যাটসম্যানদের একাই চমকে দেন মুহাম্মদ শামি। ওয়ান ডে কেরিয়ারে প্রথমবার এক ম্যাচে পাঁচ পাঁচটি উইকেট তুলে নেন তিনি। তাই ভারতীয় পেসার মোহাম্মদ শামির পারফরম্যান্সের জেরেই এক পাক সমর্থক ভারতের জাতীয় সংগীত গেয়ে উঠলেন।

আসলে ইংল্যান্ডকে ভারত যদি হারাতে পারে তাহলে প্রতিপক্ষ হিসেবে পাকিস্তানের কাছে বিশেষ কেউ থাকবে না এবং পাকিস্তানের পক্ষে সেমিফাইনালে পৌঁছল সহজতর হয়ে উঠবে। তাই রবিবার ভারত ইংল্যান্ড মহারণে ভারতের পেসারের দুর্দান্ত পারফরমেন্স দেখে এক পাকিস্তানি সমর্থক লেখেন, জনগণ মন অধিনায়ক জয় হে ভারত ভাগ্য বিধাতা পাঞ্জাব সিন্ধু গুজরাট মারাঠা দ্রাবিড় উৎকল বঙ্গ। যা নিয়ে ইতিমধ্যে তোলপাড় শুরু হয়েছে ক্রিকেট দুনিয়ায়।

এই রকম আপডেট পেতে লাইক করুন