অন্তঃসত্ত্বা অবস্থায় ক’রোনা আবহেও শুটিং ফ্লোরে অনুষ্কা শর্মা, কাজের প্রতি নিষ্ঠা দেখে আপ্লুত নেটিজেনরা

বিরুষ্কা এই নামটি সবার প্রিয় একটি নাম। তবে নিন্দুকেরও অভাব নেই, কারণ দেশের হয়ে মাঠে নেমে বিরাট খারাপ পারফর্মেন্স করলেই দোষারোপ করা হয়েছে অনুষ্কাকেই। কিন্তু তারা কিন্তু মুখে উত্তর দেয় নি, তারা তাদের কাজের মধ্যেই দিয়ে উত্তর দিয়েছে, তাদের কাজের নিষ্ঠা ও একাগ্রতার পরিচয় দিয়েছে। এবারও ঠিক হলও তাই, তারা যে তাদের কাজের জায়গায় কতটা নিষ্ঠাবান সেটা তাদের সফলতা দেখলেই বোঝা যায়। এখন অনুষ্কা অন্তঃসত্ত্বা কিন্তু তাই বলে বাড়িতে বসে থাকার পাত্রী তিনি নন, ইতিমধ্যে শুটিং ফ্লোরে চলেগেছেন তিনি।

করোনার নিয়ম কানুন মেনেই কাজ শুরু হয়ে গেছে। গত কয়েকদিন আগেই বিরুষ্কা দুজনেই ছিল আইপি এলের জন্য আমিরশাহীতে। সেখানেই বিরাটের জন্মদিন পালন করেছে অনুষ্কা। তবে স্বামী দেশের জন্য আগামী কয়েকদিনের মধ্যেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামতে চলেছে,তাই বিরাট এখন অস্ট্রেলিয়াতে। সেই কারণেই দুজনের দিওয়ালি কেটেছে আলাদাভেবেই, তবে তাই বলে যে অভিযোগ সেটা কেউ করে নি। কারণ তারা একে অপরের কাজের গুরুত্ব বোঝে।

সম্প্রতি অনুষ্কা তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছে যেখানে দেখা যাচ্ছে ভ্যানিটি ভ্যান থেকে নামছেন তিনি। সবাই সেখানে পিপিই কিটে।ইতিমধ্যে এই সব ছবি স্যোশাল মিডিয়ায় দারুণ ভাবে ভাইরাল। এই ছবিই প্রমাণ করছে যে কতটা তারা কাজের প্রতি নিষ্ঠাবান। এদিকে জানুয়ারীতেই প্রথম মা হতে চলেছেন অনুষ্কা, হাতে আর মাত্র ২ মাস, স্বাভাবিকভাবে এখন তার বিশ্রাম করার সময়, কিন্তু তিনি এখন বিজ্ঞাপনের শুটিং এ ব্যস্ত। তার পরনে সবুজ গাউন, মুখে সাদা মাস্ক। জানা গেছে এই শুটিং চলবে টানা ৭ দিনের মতো। তবে সবার চোখে চোখেই তিনি, কারন কোনো অসুবিধা যাতে না হয় এই সময়ে। তবে তিনি এখন ভালোই আছেন।