গৃহবন্দি থাকাকালীন টাক মাথায় চুল গজিয়ে উঠল অনুপম খেরের, দেখুন সেই ছবি

বলিউডের অন্যতম সেরা অভিনেতাদের মধ্যে একজন হলেন অনুপম খের। তিনি সব চরিত্রেই সাবলীল। কমেডি হোক বা ভিলেনের রোল যেকোনো রোলে নিজেকে মেলে ধরতে তিনি সিদ্ধহস্ত। সবরকম চরিত্রে অভিনয় করেই তিনি সকলের মন জিতে নিয়েছেন। কিন্তু আমরা সবাই জানি যে, তার মাথায় চুল নেই, তিনি একজন কেশহীন মানুষ।

তবে চরিত্রের প্রয়োজনে তাকে অনেক সিনেমায় নকল চুল ব্যাবহার করতে দেখা গিয়েছে। এই মুহূর্তে তিনিও বাড়িতে বসেই সময় কাটাচ্ছেন, সারা দেশে চলছে লক ডাউন। করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে তিনিও গৃহবন্দি হয়ে আছেন। সকলের সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে চলেছেন তিনি।

তবে এই বাড়িতে থাকাকালীন তিনি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেছেন, যা দেখে অনেকেই অনেক কথা বলছেন। তিনি বাস্তবে টাক মাথার অধিকারী হলেও তার চুলের প্রতি আলাদা দুর্বলতা আছে। তারও ইচ্ছে করে তার মাথা ভর্তি চুল গজিয়ে উঠুক, সেজন্য তিনি বেশ কয়েকটি নকল চুল পরে ছবি শেয়ার করেছেন সকলের সাথে।

সেই নকল চুলের ছবি দিয়ে তিনি সকলের উদ্দেশ্যে বলেছেন কোন চুলের স্টাইল তাদের বেশি পছন্দ হয়েছে। তিনি এই ছবিগুলো পোস্ট করে বলেন, এই লক ডাউন থাকাকালীন তার চুল গজিয়ে উঠবে। তবে তিনি কোন স্টাইলকে ধরে রাখবেন তা নিশ্চিত করতে বলেছেন নেটিজেনদের। দেখুন তার ছবি, কোন চুলের স্টাইলে তাকে বেশ ভালো লাগছে আপনিও এক ঝলক দেখে নিতে পারেন।