দুই বিচ্ছু মেয়ের পাল্লায় পড়েছে অঙ্কুশ, শেষে হার মানতে বাধ্য হলো অভিনেতা, ভাইরাল ছবি

দুটি বাচ্চা মেয়ে অবশেষে নাকানিচোবানি খওয়া টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ কে। সাম্প্রতিক অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। ছবিটিতে দেখা গেছে অঙ্কুশের ঘাড়ে উঠে পড়েছে ২ জন বাচ্চা মেয়ে। এই পুঁচকে দুটির নাম ইদা ও শাহীদা। ইদা হল পরিচালক বিরসা দাশগুপ্ত এবং অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তীর মেয়ে এবং শাহীদা সাহিদা হলো সুদীপ্তা চক্রবর্তীর মেয়ে। এই দুই খুদে বদমাইশের জ্বালায় অতিষ্ঠ হয়ে উঠেছে অঙ্কুশ। তবে এই সবই ভালোবাসার আরেক রূপ। ছবিটির সাথে অঙ্কুশ ক্যাপশন দিয়েছে – “আমি ওদের যতটা হেট করি ততটাই ভালবাসি।”

এমনিতেই খুব তাড়াতাড়ি আসতে চলেছে অঙ্কুশের অভিনীত নতুন চলচ্চিত্র যাতে অভিনয় করতে দেখা যাবে অঙ্কুশ হাজরা এবং ঋতাভরী চক্রবর্তী কে। ক্রাইম থ্রিলার নিয়ে তৈরি হওয়া এই চলচ্চিত্রটি ভক্ত দের বিশেষ ভাবে মন কাড়বে। চলচ্চিত্রটির নাম রাখা হয়েছে এফআইআর। ছবিটির পরিচালনা করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। এই ছবিটিতে অঙ্কুশ এবং ঋতাভরী একে অপরের বিপরীতে অভিনয় করবেন। এই চলচ্চিত্রটিতে একবারে অন্যভাবে ধরা দেবে অঙ্কুশ।

পুলিশের অবতারে অভিনয় করতে দেখা যাবে অঙ্কুশ কে। অভিনয়ের জন্য রেখেছে গোঁফ। ছবির শুটিং শুরু হবে আগামী ৫ ই অক্টোবর। ব্যাক-টু-ব্যাক একাধিক ছবিতে অভিনয় করতে দেখা যাচ্ছে অঙ্কুশ কে। কিছুদিন আগেই “ম্যাজিক” চলচ্চিত্রটির শুটিং শেষ করেছেন অঙ্কুশ। ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন কে।

অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কের কথা ভক্তদের অজানা নয়। বহুদিন থেকেই ভক্তদের ইচ্ছা এই রিয়েল লাইফ জুটিকে অভিনয় জগতের বড় পর্দায় দেখার। অবশেষে ভক্তদের মনস্কামনা পূর্ণ হতে চলেছে। “ম্যাজিক” চলচ্চিত্রটিতে দেখা যাবে এই দুই জুটি কে অভিনয় করতে। অঙ্কুশের সাথে এই প্রথমবার চলচ্চিত্রে বড় পর্দায় একসাথে অভিনয় করবে ঐন্দ্রিলা।