গেরুয়া শিবিরে যোগ দেওয়ার কারণে ইন্ডাস্ট্রিতে কাজ পায়নি দুবছর: অঞ্জনা বসু

আসন্ন একুশের বিধানসভা নির্বাচনী লড়াইয়ে তৃণমূল এবং বিজেপির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই বেঁধেছে। রাজনৈতিক দলের এই লড়াইয়ে সামিল হয়েছেন বি-টাউনের বহু তাবড় তাবড় সেলিব্রিটি। এদের মধ্যে অন্যতম হলেন টেলিমিডিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা বসু। একুশের লড়াইয়ে বিজেপির হয়ে প্রার্থী হিসেবে লড়বেন তিনি।

প্রসঙ্গত গত দুই বছর আগেই অঞ্জনা দিল্লি গিয়ে বিজেপি শিবিরে নাম লিখিয়েছেন। তবে বিজেপি তরফে প্রার্থী হওয়া নিয়ে তার কোনো আকাঙ্ক্ষা ছিল না বলেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি। এবার সংবাদমাধ্যমের কাছে বিস্ফোরক এক তথ্য উপস্থাপন করলেন অঞ্জনা। তিমি জানাচ্ছেন, বিজেপি দলকে সমর্থন জানালে বি-টাউনে কাজ করার সুযোগ পাওয়া যায় না!

অঞ্জনার দাবি, তিনি বিজেপিকে সমর্থন করায় গত দুই বছর তাকে কোনো কাজের সুযোগ দেওয়া হয়নি। অঞ্জনা এও বলেছেন, বি টাউনে কাজ করার জন্য ব্রিগেডে যেতে হয়! একথা তিনি শুনেছিলেন। যখন তার নিজের সঙ্গেই এমনটা ঘটলো তখন তিনি সেই কথাই বিশ্বাস করলেন। অঞ্জনা জানাচ্ছেন, আপাতত একুশের লড়াইয়ে দলের হয়ে ভোটে লড়াই করাই একমাত্র লক্ষ্য তার।

বিজেপির তরফের এই প্রার্থী জানালেন, বিজেপির আরেক নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের থেকে টুকটাক পরামর্শ নিয়েই ভোটের প্রচারে নেমে পড়েছেন তিনি। মার্চ মাসের এই চড়া রোদ্দুর মাথায় নিয়েই বাড়ি বাড়ি ঘুরে ভোটের প্রচার চালাচ্ছেন অঞ্জনা। সোনারপুর দক্ষিণের বিজেপি প্রার্থী অঞ্জনা বসুও “সোনার বাংলা” গড়ে তোলার শপথ গ্রহণ করেছেন।