অটোর উপরেই বানিয়ে ফেলেছেন বাড়ি, হতবাক চেন্নাইবাসী, কি প্রতিক্রিয়া দিলেন আনন্দ মহিন্দ্রা

মাঠের মধ্যে দাঁড়িয়ে রয়েছে গাড়ি তার উপরেই গড়ে উঠেছে ছোট্ট একটা বাড়ি। কথার মাঝখানে ছন্দ খুঁজে পেলেন? কিন্তু তিন চাকার অটো তার ওপরে গড়ে ওঠা বাড়ি, সত্যিই কেমন যেন ছন্দপতন। কিন্তু সম্প্রতি এমন একটি কাজ করে দেখিয়েছেন চেন্নাই এর স্থপতি অরুণ প্রভু। এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই নিমিষে ভাইরাল। আর তারপরেই দারুণভাবে নজর কাড়ে মাহিন্দ্রা সংস্থার চেয়ারম্যান এর চোখে।

আনন্দ মহিন্দ্রা এই ভ্রাম্যমান বাড়িটির ছবি দেখতে পেয়ে দারুণভাবে উৎসুক হয়ে ওঠেন অরুণের সাথে দেখা করতে। এই বাড়িতে সম্পর্কে টুইটারের দেওয়া তথ্য অনুযায়ী জানা যায়, মাত্র 1 লক্ষ টাকা খরচ করে তৈরি করা হয়েছে এই ছোট্ট ভ্রাম্যমাণ বাড়ি। অটোর মতো একটি ছোট্ট জায়গায় এত সুন্দর বাড়ি যা প্রমাণ করে অসাধারণ এক সৃষ্টিকে।

তাই আনন্দ মাহিন্দ্রা নিজের টুইটারে লিখেছেন, কোভিড পরিস্থিতির কারণে মানুষের ইচ্ছায় পরিবর্তন ঘটেছে। ছোট জায়গার মধ্যে এটি একটি দারুন সৃষ্টি। করোনা পরিস্থিতির পরে মানুষের ভ্রাম্যমান বাড়ির শখ মেটাতে এটি সক্ষম। চিনি উনার সাথে যোগাযোগ করার ইচ্ছা প্রকাশ করেছেন। আর তিনি বলেছেন এরকম বাড়ি অরুণ বোলেরো পিক আপ ভ্যানের ওপরে তৈরী করতে পারবেন কিনা?