শ্রাবন্তীকে কুরুচিপূর্ণ মেসেজ, অভিনেত্রীর অভিযোগে বাংলাদেশে গ্রেফতার যুবক

একেবারে অশ্লীল, যার জেরেই এই গ্রেফতারী। এখন স্যোশাল মিডিয়ার হট টপিক কিন্তু শ্রাবন্তী, কারণ তার বিয়ে ভাঙ্গার খবর ভরিয়ে রেখেছে স্যোশাল মিডিয়া। স্যোশাল মিডিয়া খুললেই দেখা যায় ট্রোলের বন্যা। কিন্তু এর মধ্যেই শ্রাবন্তীর জন্য এক ভালো খবর সেটা হল, বাংলাদেশের যে যুবক তার নামে অশ্লীল মেসেজ করেছিল তাকে খুলনা থেকে গেফতার করা হয়েছে। এখন সর্বদা ট্রোলের মুখোমুখি শ্রাবন্তী, মোট কথায় একেবারে চর্চায়। কিন্তু এই পর্যন্ত ঠিক থাকলেও, সেই যুবক স্যোশাল মিডিয়া পার করে চলে গিয়েছিল তার ব্যাক্তিগত জীবনে। দেখা যাচ্ছিল নায়িকার মোবাইল নম্বরে আসছিল কু প্রস্তাব বাংলাদেশের একটি নম্বর থেকে, যার ফলেই সেপ্টেম্বর মাসে শ্রাবন্তী দারস্থ হয় বাংলাদেশের হাই কমিশনের কাছে।

এর ফলেই শুরু হয়ে যায় তদন্ত। যার পরেই পাকরাও করা হয় সেই যুবককে। আসলে জানা যায় কলকাতা থেকে বাংলাদেশের হাই কমিশনারের কাছে দ্বারস্থ হলে, সেই অভিযোগ দেশের স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে ফরওয়ার্ড করা হয়, যার পরেই সেটা পুলিশ হেড কোয়ার্টারে পৌছায়।এর পরেই ৩৩ বছরের মাহাবুবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

শ্রাবন্তী জানিয়েছে, প্রথমে হ্যোয়াটসাপে মেসেজ করে বিরক্ত করা হলেও প্রথম দিকে নজর এড়িয়ে চলতে চাইছেন তিনি, তবে শুধু যে তাকে ব্যাক্তিগত আক্রমণ তা শুধু নয়, গালমন্দ করা হয়েছে ভারতকেও। এর পরে শ্রাবন্তী তাকে ব্লক করলেও, দৈনিক নতুন নম্বর থেকে অশ্লীল মেসেজ করতে থাকে সেই ব্যাক্তি। যার ফলেই একেবারে বাংলাদেশের হাই কমিশনারের দ্বারস্থ হয়ে গ্রেফতার করায় সেই ব্যাক্তিকে।