রি’য়ে’ল লাইফে মা হলেও ফি’ল্মে কোনোদিন কাজলের মা হ’তে চাইতেন না তনুজা, জানুন কারণ

বলিউডের জনপ্রিয় মা মেয়ে জুটি হলেন তনুজা এবং কাজল। টলিউড তথা বলিউডের এই অভিনেত্রীর দুই মেয়ে কাজল এবং তনিশা। তনুজার পাশাপাশি তার দুই মেয়ে অভিনয় জগতে পা রেখেছেন। তবে তাদের মধ্যে কাজল সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন। তনুজা এবং কাজল এর আগে পর্দায় একসঙ্গে অভিনয় করেছিলেন।

১৯৯২ সালের বেখুদি ছবিতে কাজলের মায়ের চরিত্রে ছিলেন তনুজা। তবে তুমি যার পরবর্তীকালে একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি পর্দায় কাজলের মা হতে চাননি। তাকে জোর করে বাধ্য করা হয়েছিল এই চরিত্রের জন্য। আসলে পর্দাতে মায়ের চরিত্রে অভিনয় করতে তার একেবারেই ভালো লাগতো না। তাকে অনেকেই বলেছিলেন যে কাজলের মায়ের চরিত্রে তার অভিনয় করা উচিত।

তনুজার কথায় সবাই জানে যে তারা বাস্তবে মা মেয়ে। তাই তিনি পর্দাতেও মা হয়ে উঠতে চাননি। তবে পরিচালক তাকে অনেক বুঝিয়েছিলেন। পরিচালকের কথা তিনি ফেলতে পারেননি এবং তিনি রাজি হয়ে যান চরিত্রটির জন্য। যদিও তার চরিত্রটিতে তার তেমন কিছু করার ছিল না। তবে কাজলের যেহেতু সেটা প্রথম ছবি ছিল তাই তিনি না বলেননি।

আরো পড়ুন: মহালয়া কেমন কা’ট’বে আপনার? গরম বা’ড়’বে না হবে তু’মু’ল বৃষ্টিপাত?

সম্প্রতি ৭৯ বছর বয়সে পা দিয়েছেন তনুজা। তার কিছু পুরনো ভিডিও শেয়ার করে মাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন কাজল। কাজল লিখেছেন সিনেমাতে তার মা ৭০ বছর পার করে দিলেন। আর মা হিসেবে ৪৮ বছর পার করে ফেলেছেন। শাশুড়ি মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অজয় দেবগনও।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)