প্রথমে নেগেটিভ হলেও ক’রোনার কবলে বাহুবলির অবন্তিকা ওরফে তামান্না ভাটিয়া

তামান্না ভাটিয়া, দক্ষিণের চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় একটি মুখ। এছাড়াও বাহুবলীর মতো জনপ্রিয় চলচ্চিত্রে তার দুর্দান্ত অভিনয় অজস্র দেশবাসীর মন জয় করেছিল। সাম্প্রতিক দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। এখন তিনি হায়দ্রাবাদের একটি বেসরকারি হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। প্রথমদিকে তার অবস্থা গুরুতর থাকলেও আপাতত তার পরিস্থিতি যথেষ্ট স্থিতিশীল বলে জানিয়েছেন ডাক্তাররা।

বিগত কিছু সময় আগে অভিনেত্রীর মা ও বাবা করুণা আক্রান্ত হয়েছিল। বাবা ও মায়ের করোনা টেস্ট করানোর সাথে সাথে তিনি নিজেরও করোনা টেস্ট করিয়ে ছিলেন ওই সময় কিন্তু বাবা ও মায়ের রিপোর্ট পজিটিভ হলেও তার রিপোর্ট নেগেটিভ আসে। সেই সময় তার শরীরে করোনা সংক্রমনের কোনরূপ ইঙ্গিত ছিল না।

জানা গেছে সাম্প্রতিক তামান্না হায়দ্রাবাদ কে ছিলেন একটি ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য। শ্যুটিং চলাকালীন তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফলে তার সহকর্মীরা তামান্নাকে হায়দ্রাবাদের একটি বেসরকারি হসপিটালে ভর্তি করে দেন। করোনা সংক্রমনের উপসর্গগুলি দেখা দিতে থাকে একের পর এক তার শরীরে তার ফলে আবার টেস্ট করানো হয়। অবশ্য এইবারের টেস্টে রিপোর্ট পজেটিভ আসে তামান্নার।

খবরটি প্রকাশিত হতেই তার ভক্তদের মধ্যে গভীর উদ্বেগের সৃষ্টি হয় এমনকি তার সহকর্মীরা অত্যন্ত চিন্তিত হয়ে পড়েন। এমনিতেও এর আগেও অনেক অভিনেতা-অভিনেত্রীকে করণা সংক্রমণ হতে দেখা গিয়েছে। অবশ্য তারা সকলেই এখন সুস্থ। ডাক্তাররা জানিয়েছেন অভিনেত্রীর অবস্থা আগে গুরুতর থাকলেও এখন তার পরিস্থিতি যথেষ্ট স্থিতিশীল। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠে আবার ফিল্ডে ব্যাক করবেন।