দক্ষিণী সিনেমার নায়ক আল্লু অর্জুনের সম্পত্তির পরিমাণ সকলকে অ’বা’ক করে দিলো, আ’ছে ১০০ কোটির বাড়ি

যত সময় যাচ্ছে তত দক্ষিণী টলিউড ইন্ডাস্ট্রির প্রতি দেশবাসীর আগ্রহ বাড়ছে। জনপ্রিয় হয়ে উঠছে একের পর এক দক্ষিণ ভারতীয় অভিনেতারাও। দক্ষিণ ভারতীয় সিনেমা দেখার প্রতি আগ্রহও বাড়ছে দর্শকদের। এই টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এক অভিনেতা হলেন আল্লু অর্জুন। তিনি এই ইন্ডাস্ট্রিতে নতুন নন, তার বাবা, ঠাকুরদাও এই পেশার সাথেই যুক্ত ছিলেন।

আল্লু অর্জুন অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘পুষ্পা’ যে কি পরিমাণ সাফল্য পেয়েছে তা আমরা সকলেই জানি। তাই আল্লু অর্জুনের জনপ্রিয়তা সম্পর্কে নতুন করে বলার আর কিছুই থাকেনা। ‘পুষ্পা’ ছবিটি বক্স অফিসে মারাত্মক আয় করেছে। এই অভিনেতা সিনেমা জগতে পা রাখেন ১৯৮৫ সালে ‘বিজেতা’ নামে একটি ছবিতে শিশু অভিনেতা হিসেবে অভিনয়ের মাধ্যমে। নায়ক হিসেবে প্রথম সিনেমাই সাফল্য এনে দিয়েছিল তার জীবনে। প্রথম ছবিতে অভিনয় করেই তিনি বেস্ট ডেবিউ অ্যাক্টর পুরস্কার পেয়েছিলেন।

তারপর একের পর এক সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। আরিয়া, বাণী, বদ্রিনাথ, সান অফ সত্যমূর্তি, ইয়েভাদু, লাকি দ্যা রেসার, হ্যাপি, শংকর দাদা জিন্দাবাদ ইত্যাদি সুপারহিট সিনেমাতে তার অভিনয় ছিল অসাধারণ। তবে ৩৮ বছর বয়সী এই সুপারস্টার অভিনেতার সম্পত্তির পরিমাণ জানেন কি! আজকের প্রতিবেদনের আলোচ্য বিষয় হল আল্লু অর্জুনের সম্পত্তির পরিমাণ, যা শুনলে আপনার কিন্তু চোখ কপালে উঠতে পারে।

আল্লু অর্জুন সিনেমায় অভিনয়ের জন্য ১০ কোটি টাকা অবধি পারিশ্রমিক নিয়ে থাকেন। শুধু তাই নয়, বিভিন্ন বিজ্ঞাপন থেকেও প্রচুর টাকা আয় হয় তার। প্রতি বিজ্ঞাপন পিছু প্রায় ৩ কোটি টাকা নেন তিনি। আর এর কারণেই তিনি আজ প্রচুর সম্পত্তির মালিক। আল্লু অর্জুনের মোট সম্পত্তির পরিমাণ ৩৪৯ কোটি এবং তা গত তিন বছরে ৮০ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

তার হায়দ্রাবাদে প্রায় ১০০ কোটি টাকার একটি সুদর্শন বিলাসবহুল প্রাসাদসম বাড়ি রয়েছে। সেই সাথে তার কোটি কোটি টাকার ৬ টি বিলাসবহুল গাড়িও রয়েছে। জানা গেছে, আল্লু অর্জুন ৮০ কোটি টাকা দামের একটি প্রাইভেট জেটের মালিক।