তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করায় মারধরের অভিযোগ তৃণমূল কংগ্রেসের কর্মীদের বিরুদ্ধে

শিলিগুড়ি মহকুমার খড়িবাড়ি ব্লকের খুনিয়াপুকুর গ্রামে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা শুক্র মুহাম্মদ ও তাঁর ছয় মাসের অন্তঃসত্ত্বা পুত্র বধু কে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের কর্মীদের বিরুদ্ধে। ঘটনার সূত্রপাত চলতি মাসের ১২ তারিখে। অভিযোগ যে ১২ তারিখে খুনিয়াপুকুর গ্রামে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করে কয়েকটি পরিবার।

এরপর ওইদিন রাতেই শুক্র মহম্মদকে বেধড়ক মারধর করে তৃণমূলের কর্মীরা। এরপর শুক্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শুক্রর বাড়ির সামনে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা। তখন তার ছেলে ও ছয় মাসের অন্তঃসত্ত্বা পুত্রবধূ বাইরে বার হলে পুত্র বধূর পেটে লাথি মারে। এরপর তাকে উদ্ধার করে খড়িবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা উত্তরবঙ্গ ম্যাডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করে দেন।

ওইদিন রাতেই তৃণমূল কংগ্রেসের কর্মীদের বিরুদ্ধে খড়িবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই পরিবারের পক্ষ থেকে। যদিও এই বিষয়ে বিন্নাবাড়ির অঞ্চল সভাপতি সাগর মালাকার বলেন যে কোন মারধর হয়নি। এইটা সামান্য দুটি পরিবারের মধ্যে ঝগড়া বিবাদ হয়েছিল। আর এইটাকেই বিজেপি রাজনীতির রঙ লাগানোর জন্য অভিযোগ করছে। তবে জানিনা এই অভিযোগের সত্যতা কোন বাস্তবা কাছে কি না।