মোদির বিগ্রেডে “খিলাড়ি” অক্ষয় কুমার, জোরকদমে চলছে প্রস্তুতি

বামেদের ব্রিগেড সমাবেশের পর এবার রাজনীতির নজরে রয়েছে প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিজেপির তরফ থেকে আয়োজিত ব্রিগেড সমাবেশ। এই সমাবেশের আয়োজনে যাতে কোনোভাবেই কোনো খামতি থেকে না যায় সেই উদ্দেশ্যে বিজেপির অভ্যন্তরে প্রস্তুতি রীতিমতো তুঙ্গে। উক্ত সমাবেশে প্রধানমন্ত্রী ছাড়াও আমন্ত্রিত অতিথিদের মধ্যে রাজনীতির তরফের পাশাপাশি সেলিব্রেটিরাও উপস্থিত থাকবেন বলেই গুঞ্জন উঠেছে।

বলিউড “খিলাড়ি” অক্ষয় কুমার থাকতে পারেন এই সমাবেশে। বিজেপির অন্দরমহল সূত্রে অন্তত তেমনটাই জানা যাচ্ছে। তবে তিনি প্রধানমন্ত্রীর হয়ে ভাষণ দেবেন কিনা তা এখনো ঠিক স্পষ্ট নয়। অক্ষয় কুমার ছাড়াও আমন্ত্রিত অতিথিদের তালিকায় রয়েছেন টলিউড-বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তী। শোনা যাচ্ছে একুশের বিধানসভা নির্বাচনের পূর্বে মিঠুন চক্রবর্তীও নাকি দলবদল করতে চলেছেন।

মিঠুনের বিজেপিযোগ দেখা দিয়েছে! তবে এই খবরের সত্যতা অবশ্যই এখনও স্বীকার করেননি অভিনেতা। এদিকে কেন্দ্রে তার যাতায়াত বজায় আছে। অপর একটি সূত্র থেকে জানা গিয়েছে, মিঠুন চক্রবর্তী এই মুহূর্তে কলকাতায় শুটিংয়ের জন্য উপস্থিত রয়েছেন। বিজেপির আমন্ত্রণে সাড়া দিয়ে কেবল মঞ্চেই উপস্থিত থাকবেন তিনি।

অক্ষয় কুমার, মিঠুন চক্রবর্তী ছাড়াও প্রধানমন্ত্রীর নেতৃত্বে আয়োজিত ব্রিগেড সমাবেশে উপস্থিত থাকতে পারেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা দিল্লিতে কেন্দ্রীয় সাংসদ গৌতম গাম্ভীর। এছাড়াও বিজেপির নবাগত সদস্য হিরণ, যশ দাশগুপ্ত নবাগতা পায়েল সরকারের মতো অন্যান্য তারকারাও এদিন বিজেপির ব্রিগেড সমাবেশে উপস্থিত থাকবেন বলে জানা যাচ্ছে।