৮৯ টাকায় Amazon Prime দেখাবে এয়ারটেল, এত সস্তায় বিশ্বের মধ্যে শুধু ভারতীয়রা পেলো সুযোগ

অ্যামাজন প্রাইম ভিডিও তে আমরা অনেকেই সিনেমা দেখে অভ্যস্ত। এরকম ওয়েব প্ল্যাটফর্ম এর জন্য আজকাল আমরা কেউ প্রেক্ষাপতে গিয়ে সিনেমা দেখিনা। ভারতের মোবাইল ইউজার দের জন্য তাই অ্যামাজন প্রাইম নিয়ে এলো নতুন একটি অফার। অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন সাবস্ক্রিপশন প্লান লঞ্চ করল এয়ারটেল। ভারতে সর্বপ্রথম সেই দেশে যেখানে এত কম টাকাতে অ্যামাজন প্রাইম ভিডিও গ্রাহকদের এই অফার দিচ্ছে। এয়ারটেলের সঙ্গে গাঁটছড়া বাঁধা দেয় আমাদের প্রত্যেককে এই সুবিধা দিতে পারছে অ্যামাজন প্রাইম ভিডিও।

যেখানে নেটফ্লিক্স এ প্রতি মাসে খরচ হয় ১৯৯ টাকা, সেখানে অ্যামাজন প্রাইম এর প্ল্যান শুরু হচ্ছে মাত্র ৮৯ টাকা থেকে। এয়ারটেল ইউজাররা মাত্র ৮৯ টাকা দিয়ে সমস্ত ওয়েব সিরিজ এবং সিনেমা চাক্ষুষ দেখতে পারবেন। শুধু তাই নয়, এক মাস ফ্রি ট্রায়াল দেখানোর বন্দোবস্ত করেছে অ্যামাজন।

এই ৩০ দিনের ফ্রিডম শেষ হবার পর গ্রাহকদের কাছ থেকে টাকা চার্জ করা হবে। ৮৯ টাকার প্রাইম ভিডিও মোবাইল এডিশন প্রিপেড প্ল্যানে যারা অন্তর্ভুক্ত থাকবেন, তারা ৬ জিবি হাই স্পিড ডাটা উপভোগ করতে পারবেন। টানা ২৮ দিন নির্দ্বিধায় দেখতে পারবেন সমস্ত ওয়েব সিরিজ এবং সিনেমা।

এছাড়াও আরও একটি প্রিপেড রিচার্জ প্ল্যান রয়েছে, যা উপভোগ করার জন্য আপনাকে দিতে হবে ২৯৯ টাকা। এই প্ল্যানের মধ্যে গ্রাহকদের ভয়েস কলিং বেনিফিটস, প্রতিদিন দেড় জিবি করে হাই স্পিড ডাটা,অ্যামাজন প্রাইম ভিডিও এবং ফ্রী অ্যাক্সেস করতে পারবেন গ্রাহকরা। এই ক্ল্যানের ভালো থাকবে ২৮ দিন।

তবে শুধুমাত্র সিনেমা ওয়েব সিরিজ এবং অন্যান্য ভিডিও ছাড়া আর কোন কিছু দেখার সুযোগ পাবেন না ইউজাররা। অ্যামাজনের প্রাইম বেনিফিটস এর মধ্যে রয়েছে মাল্টি ইউজার অ্যাক্সেস, স্মার্ট টিভি থেকে ল্যাপটপে স্ট্রিমিং, এড ফ্রি মিউজিক, ফ্রী ফাস্ট শিপিং এবং আরও অনেক কিছু। এই সব কিছু থেকেই বঞ্চিত থাকবেন এয়ারটেল ইউজাররা।

যারা এই সমস্ত বেনিফিট পেতে ইচ্ছুক তারা ১৩১ টাকার একটি প্রিপেড প্ল্যান রিচার্জ করে নিতে পারেন। এছাড়াও ৩৪৯ টাকার একটি অ্যামাজন প্রাইম মেম্বারশিপ গ্রহণ করতে পারেন। যেখানে আপনাকে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং ২ জিবি হাই স্পিড ডাটা অফার করা হয়।এই সমস্ত প্লেয়ার আপনি কিনতে পারেন অফলাইন এয়ারটেল স্টোর থেকে।গ্রাহকদের মাসিক এবং বাৎসরিক প্ল্যান অফার করে থাকে আমাজন। ভিডিও মেম্বারশিপ শুরু হয় ১২৯ টাকা থেকে। বাৎসরিক প্ল্যান শুরু হয় ৯৯৯ টাকা থেকে। দুটি প্ল্যানেই এই কোম্পানির সমস্ত বেনিফিটস উপলব্ধ থাকে।