পাকিস্তানের জন্য জীবন দিতে রাজি, মিয়া খলিফার রোমান্টিক ভিডিও দেখলো নেট বিশ্ব

লেবানেজ পর্নস্টার মিয়া খালিফা সম্প্রতি একটি ভিডিওতে দেখা যায় তিনি বলেছেন তিনি পাকিস্তানের জন্য নিজের প্রাণ দিতে প্রস্তুত। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের একটি স্কুলে। সেখানে ছাত্রদের বলতে বলা হয়েছিল। তাড়া তাদের দেশকে কতটা ভালোবাসে সেই সম্বন্ধে বলার জন্য। প্রত্যেক ছাত্র তাদের মতামতও দিয়েছিল তারা দেশকে কতটা ভালোবাসে। সেই প্রতিযোগিতাই বিচারক ছিলেন মিয়া খালিফা।

তখনই এক ছাত্র মিয়া খলিফাকে জিজ্ঞাসা করে তিনি তাদেরকে দেশকে কতটা ভালোবাসেন। মিয়া খলিফা উত্তরে বলেন আমি পাকিস্তানের জন্য নিজের প্রাণ দিতে প্রস্তুত রয়েছি। পাকিস্তানের জন্য নিজের প্রান উৎসর্গ করতে কোন অসুবিধা নেই।তারপর সেই ভিডিও যথেষ্ট তোলপাড় করে দেয় নেট দুনিয়ায়। পাকিস্তানের ভক্তরা মিয়া খালিফা এই উক্তির জন্য যথেষ্ট প্রশংসা করেছেন এবং বিশ্বের নানা দেশে নানা ধরনের প্রশংসা কুড়িয়েছে তিনি।

মতামতের ঝড়ে দেখা গিয়েছে অনেক পাকিস্তানিরা ভারতবাসীকে অপমান করতে ছাড়েনি। তাদের মতে মিয়া খালিফা পাকিস্তানের জন্য নিজের প্রাণ দিতে প্রস্তুত আছে কিন্তু ভারতের জন্য নয়। এই ভিডিও যেমন অনেকের কাছে প্রশংসা যোগ্য তেমনই অনেকের কাছেই ভিডিও যথেষ্ট পরিমাণে অপমানজনক হয়েছে। মিয়া খালিফা ২০১৪ থেকে ২০১৫ বছর পর্যন্ত চুটিয়ে অ্যাডাল্ট মুভি করেছেন। এখন তিনি টিকটক করতেই ব্যস্ত এখন তিনি পনস্টার থেকে টিকটক স্টার হয়ে গেছেন।