বয়স শুধুই সংখ্যা, শ’রী’র জু’ড়ে রয়েছে উ’ষ্ণ’তা, উ’ন্মু’ক্ত ব্লাউজে হ’ট আ’ই’টে’ম শ্রীলেখা মিত্র

ইন্ডাস্ট্রিতে মডেল মানেই হল লম্বা গড়ন, রোগা-পাতলা চাবুক ফিগার। কিন্তু কার্যত মডেলের সংজ্ঞায় বরাবরই ইতি টেনে আসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বয়স ৫০ ছুঁইছুঁই। তবুও তার কাছে কাছে বয়স নিতান্তই একটা সংখ্যা মাত্র। তাই বয়স বাড়ার সাথে সাথে কিভাবে নিজেকে পরিবর্তন করতে হয় তা তিনি খুব ভালোমতোই জানেন। আজও এই বয়সে যুব সম্প্রদায়ের হার্টথ্রব শ্রীলেখা মিত্র। এখনও নিজের মেয়ের বয়সী ছেলেদের থেকে বিবাহের প্রস্তাব পান শ্রীলেখা মিত্র। সম্প্রতি নেট মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে তার একটি মডেলিং ভিডিও।

শ্রীলেখার চেহারা যে বেশ ভারী সে বিষয়ে কোনো সন্দেহ নেই। শরীরের বাড়তি মেদও বেশ স্পষ্ট। কিন্তু বাকিদের তিনি তা লোকানোর পক্ষপাতী নন। এবার এই গোলগাল চেহারাতেই কখনও শাড়ি পরে, কখনও আবার লেহেঙ্গা পরে মডেলিং করে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন শ্রীলেখা মিত্র।

সম্প্রতি অভিনেত্রী তার ফেসবুক প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, নিজেকে তিনি ঠিক এইভাবেই ভালোবাসেন! ভিডিওটিতে দেখা যাচ্ছে শাড়ির আড়ালে কখনও উন্মুক্ত তার মেদবহুল তলপেট, কখনও আবার লেহেঙ্গা চোলিতে ব্লাউজের আড়ালে স্পষ্ট উন্মুক্ত বক্ষ বিভাজিকা! শ্রীলেখার মডেলিং ভিডিওর সঙ্গে ব্যাকগ্রাউন্ডে বাজছে পাঞ্জাবি গান।

শ্রীলেখার হট অবতার এর আগেও বহুবার দেখেছেন নেটিজেনরা। বলা বাহুল্য এই ফ্যাশন ভিডিও কার্যত নেটিজেনদের ঘুম উড়িয়ে দিয়েছে। লেহেঙ্গা চোলিতে ‘হটনেস আনলিমিটেড’ শ্রীলেখাকে দেখে নেটিজেনরা যেন নিজেদের চোখকেই বিশ্বাস করতে পারছেন না!ফ্যাশনেবল পাশ্চাত্য পোশাক হোক কিংবা ভারতীয় শাড়ি বা লেহেঙ্গা চোলি, সবেতেই সৌন্দর্য্য এবং ফ্যাশনের নতুন মাপকাঠি গড়েছেন শ্রীলেখা।

মোটা চেহারা নিয়ে অভিনেত্রীকে বারবার কটাক্ষের সম্মুখীন হতে হয় ঠিকই, কিন্তু সেই সব সমালোচনার যোগ্য জবাব দিতে সদাসর্বদা প্রস্তুত তিনি। টলিউডের আরেক অভিনেত্রী তো প্রকাশ্যেই শ্রীলেখার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে তাকে ‘থলথলে বউদি’ বলে উল্লেখ করেছিলেন! কিন্তু তাতেও কিছু এসে যায়নি শ্রীলেখা সুন্দরীর।