বিয়ের পর স্বামী রোহনের সঙ্গে তুমুল নাচ নেহার, ঝড়ের বেগে ভিডিও ভাইরাল

সমস্ত জল্পনা-কল্পনা কে পিছনে ফেলে রেখে বিয়ে করলেন নেহা কক্কর এবং রোহন প্রীত সিং। অনেকেই ভেবেছিলেন যে, উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়নের সঙ্গে যেমন শো এর টিআরপি বাড়ানোর জন্য প্রেমের নাটক করেছিলেন নেহা কক্কর, ঠিক তেমনই কিছু একটি ঘটনা ঘটতে চলেছে রোহন প্রীত সিং এর সঙ্গে। তবে সব কিছুকে নস্যাৎ করে দিয়ে সম্প্রতি তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। যেহেতু দুজনেই পাঞ্জাবি, তাই শিখ ধর্ম মতে তাদের বিবাহ হয়েছে।

মেহেন্দি থেকে শুরু করে হলদি সব কিছুতেই হয়েছিল গানের অনুষ্ঠান। যেহেতু নেহা কক্কর এবং তার স্বামী দুজনেই গায়ক, তাই প্রতিটি অনুষ্ঠানে তাদের দুজনকে গান গাইতে শোনা যায়। এমন একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে সদ্য বিবাহিত এই দম্পতি গান এবং নাচের আনন্দে মেতে উঠেছেন। লাল চুরা এবং লাল লেহেঙ্গা পরে নেহা কক্কর কে এই ভিডিওটিতে দেখতে লাগছিল অসামান্যা। পাশাপাশি রোহন প্রীত সিং কেও দেখতে লাগছিল খুব সুন্দর।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হবার সাথে সাথে ভাইরাল হয়ে যায়। ভিডিওটির সাথে সাথে আরও একবার নেহা কক্করের গানে মজেছেন তার ভক্তরা। প্রসঙ্গত উল্লেখ্য,কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করা হয় যেখানে দেখা যায় যে সদ্যবিবাহিতা নেহা কক্করের বায়নাক্কা সামলাতে গিয়ে জেরবার হয়ে পড়েছেন তার স্বামী। তবে গয়নাগাটি হোক অথবা পোশাক-আশাক, কোন কিছুই কিনে দিতে একেবারেই দ্বিধা বোধ করছেন না রোহন প্রীত সিং। এই সমস্ত ছবি এবং ভিডিওতে তাদের আগামী জীবনের শুভকামনা জানিয়ে সকলে কমেন্ট করেছেন।