গোয়ার সমুদ্রে ছোট পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন অদ্রিজা, ব্যাপক ভাইরাল অভিনেত্রীর বি’কি’নি লুক

অদ্রিজা রায়, টেলিভিশনের ধারাবাহিকের একটি জনপ্রিয় মুখ। কিছুদিন আগে হইচই তে একটি ওয়েব সিরিজে তাকে দেখা গিয়েছিল অভিনয় করতে। সেখানেও অসাধারণ অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি।

অভিনয় জগতের পাশাপাশি ব্যক্তিগত জীবনে ও বেশ খোলামেলা এই অভিনেত্রী। কি করে তোমায় বলবো, ধারাবাহিকের ক্রুশাল এর সঙ্গে বহুদিনের সম্পর্ক তার। তবে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠলেও সেই ভাবে তারা কেউ এই নিয়ে কথা বলেনি।

তবে এবার তাঁদের একসঙ্গে দেখা গেল গোয়াতে ছুটি কাটাতে। সেখানকার বেশ কিছু ছবি তারা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন।কাজের ফাঁকে সময় বের করা বেশ দুষ্কর হয়ে পরে অভিনেতা-অভিনেত্রীদের জন্য।কিন্তু তার মাঝখানে দুজনে বেরিয়ে পড়েছেন কিছুটা শান্তির খোঁজে।

গোয়া থেকে একের পর এক ছবি আপলোড করে গেছেন তারা। সেই ছবি পোস্ট করতে রীতিমত মুগ্ধ তাদের ভক্তরা। অদ্রিজার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এমনিতেই দেশ ঘুরতে পছন্দ করেন অভিনেত্রী, সেটা তার প্রোফাইল দেখলেই বোঝা যায়। তবে বহুদিন গৃহবন্দি হয়ে থাকার ফল যে এভাবে মধুর হয়ে আসবে তা হয়তো নিজেও বুঝতে পারেননি তিনি।

গোয়াতে বিভিন্ন রূপে দেখা গেছে তাকে। কখনো স্কার্ট এবং টপ পড়ে কখনো আবার হট প্যান্টে হয়ে উঠেছেন অনন্যা। কখনো আবার সানগ্লাস পরে সান বাথ নিতে দেখা গেল তাকে। শুধু একা ছবি পোস্ট করেনি অভিনেত্রী, সঙ্গে নিয়েছেন ক্রুশাল কে ও। দুজনের বেশ কিছু ছবি নজর কেড়েছে নেটিজেনদের। যতই তারা নিজেদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ দিন, তাদের সম্পর্ক যে বেশ গভীর তা বলে তাই এই ছবিগুলো ই।