প্লাস্টিক সার্জারি করিয়ে যেসব অভিনেত্রী রাতারাতি আরো সুন্দরী হয়েছেন! দেখুন লিস্ট

বি-টাউনে এখন প্লাস্টিক সার্জারির বেশ চল হয়েছে। গ্ল্যামার দুনিয়ার অভিনেত্রীদের মধ্যে অনেকেরই নিজেদের রুপ নিয়ে খুঁত-খুতানি আছে। যে কারণে তারা প্রায়শই নিজের চেহারার উপর ছুরি-কাঁচি চালিয়েছেন। বলিউড থেকে টলিউড, প্লাস্টিক সার্জারির যেন জয়যাত্রা চলছে। অনুষ্কা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়া থেকে আয়েশা টাকিয়া, প্রত্যেকেই এমনটা করেছেন।

West Bengal: Man passes lewd comments, makes obscene gestures at TMC MP Mimi  Chakraborty; held

পিছিয়ে নেই টলিউডও। টালিগঞ্জের অভিনেত্রীদের মধ্যে রয়েছেন মিমি। সমালোচকদের দাবি মিমি নাকি ঠোঁটের সার্জারি করিয়ে ঠোঁট মোটা করিয়েছেন। তবে মিমি অবশ্য এই দাবি মানতে নারাজ।

6 Impactful Quotes By Actress-Politician Nusrat Jahan - SheThePeople TV

মিমির বান্ধবী নুসরাতকে নিয়েও একই দাবি করে থাকেন নেটিজেনরা। নুসরাত পাউটি লিপ করিয়েছেন! এমনটাই বিশ্বাস তাদের। তবে মিমির মতো নুসরাত ও তা মানতে নারাজ।

Subhasree Ganguly Contact Address, Phone Number, House Address

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে নিয়েও একই তরজা চলে। নেটিজেনদের বিশ্বাস, শুভশ্রীও নাকি মেলানিন থেরাপি করিয়ে নিজের ত্বকের রঙ উজ্জ্বল করেছেন। তবে মিমি এবং নুসরাতের মতো শুভশ্রীও এই সম্পর্কে স্পষ্ট করে কিন্তু জানাতে নারাজ।

7 Tips To Stay Safe During The Pandemic Like Shesh Theke Shuru Star  Sayantika Banerjee - ZEE5 News

টলিউডের অপর এক অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির ঠোঁটও আগের তুলনায় অনেক খানি মোটা হয়েছে বলে দাবি নেটিজেনদের। নেটিজেনদের দাবি সায়ন্তিকাও নিজের ঠোঁটের ওপর ছুরি কাঁচি চালিয়েছেন। টালিগঞ্জের অপর এক অভিনেত্রী রাইমা আবার হাসি সুন্দর করার উদ্দেশ্যে দাঁতের সেটিং এ পরিবর্তন এনেছেন।