লক ডাউনের মধ্যে এই অভিনেত্রীকে রেপের হুমকি, ট্যুইট করে চাইলেন হেল্প

প্রতীক ছবি

দেশজুড়ে চলছে লক ডাউন। সকলেই করোনার হাত থেকে বাঁচতে বাড়িতেই বসে আছেন। আগামী 14 ই এপ্রিল পর্যন্ত চলবে এই লক ডাউন। সোশ্যাল ডিস্টেন্স বা সামাজিক দূরত্ব বজায় রাখার জন্যই এই পদক্ষেপ নিয়েছে কেন্দ্রীয় সরকার। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই এই সময় গৃহবন্দি হয়ে আছেন। কিন্তু তাতেও করোনার সংক্রমণ কমছে না, হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা।

তবে এরই মাঝে এক অভিনেত্রীকে হুমকির ঘটনা সামনে আসলো, ওই অভিনেত্রীর নাম পারমিতা দে, তিনি বাড়ি থেকেই টুইট করে জানান যে, তাকে অনেক কয়েকজন মিলে ধর্ষণের হুমকি দিচ্ছে। তিনি পুলিশের কাছে সাহায্যের আবেদন করেছেন। তিনি ইতিমধ্যে বেশ কয়েকটি টুইট করেছেন। জানা গিয়েছে, অভিনেত্রী পারমিতা দে, 29 শে মার্চ প্রথম টুইট করেন,সেখানে তিনি লিখেছেন, তিনি খবুই ভয়ে আছেন, তাকে ধর্ষনের হুমকি দেওয়া হচ্ছে বলে জানান তিনি। তিনি এই টুইটটি পশ্চিমবঙ্গ পুলিশকে ট্যাগ করেছেন।

এনিয়ে তিনি বেশ কয়েকটি টুইট করেন। তিনি জানান, কিছুদিন আগেই তিনি মুম্বাই থেকে কলকাতায় ফিরেছেন, বিমানবন্দরে তার টেস্টও হয়েছে,তিনি জানান তার কোনো করোনা উপসর্গ ধরা পড়েনি। তিনি এখন বাড়িতেই আছেন তার মা কে নিয়ে। পুলিশ এসে তাকে হেনস্থা করেছে বলেও অভিযোগ করেন তিনি তার টুইট বার্তায়। এমনকি স্থানীয় লোকজন ও কাউন্সিলরও ছিলেন তারাও এসেছিলেন। তিনি টুইট করে সাহায্যের আর্তি জানান বারবার।