বিকৃত ছ’বি প’র্ন’সা’ই’টে, লাগাতার ধ’র্ষ’ণে’র হু’ম’কি পাচ্ছেন অভিনেত্রী প্রত্যুষা

ফের নেটিজেনদের নিশানায় টলিউড অভিনেত্রীরা। কিছুদিন আগেই টলিউডের অভিনেত্রী শ্রুতি দাসকে কটাক্ষ করা নিয়ে উত্তাল হয়ে উঠেছিল টলিপাড়া। কু মন্তব্যকারীর বিরুদ্ধে সাইবার সেলের দ্বারস্থ হন শ্রুতি। এবার অভিনেত্রী প্রত্যুষা পালকেও একইভাবে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের শিকার হতে হলো। সম্প্রতি সেই অভিযোগ নিয়ে লালবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। অভিনেত্রীকে ধর্ষণের হুমকি দিয়েছে অপরাধীরা।

প্রত্যুষার অভিযোগ, দিনের পর দিন সোশ্যাল মিডিয়ায় তাকে উত্যক্ত করা হয়ে চলেছে। মাঝে আবার তার ছবি এডিট করে পর্ন সাইটে আপলোড করে দেওয়া হয়েছিল বলেও অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। নিজের অভিযোগের পরিপ্রেক্ষিতে লালবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। প্রসঙ্গত প্রত্যুষা পালকে সকলেই মা লক্ষ্মী বলেই চেনেন। এছাড়াও টেলিভিশনের পর্দায় বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত আক্রমণের শিকার হয়ে ২০২০ সালের জুনে ই-মেল মারফত লালবাজারে অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী। তবে তাতেও অবশ্য লাভ কিছুই হয়নি। ছবি সুপার ইম্পোজ করে পর্ন সাইটে আপলোড করে সেই ছবি প্রত্যাশার সমস্ত চেনা-পরিচিত জন, বন্ধু বান্ধবদের কাছে পাঠানো হয়েছে। ঘটনার পর অভিনেত্রী মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন। তবে অভিযুক্তদের চিহ্নিত করা যায়নি।

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের প্রতি নোংরা আক্রমণ ক্রমশ বেড়েই চলেছে। হালফিলে অভিনেত্রী শ্রুতি দাসকেও এই আক্রমণের শিকার হতে হয়েছে। জনৈকা নেটিজেন তার গায়ের রং নিয়ে তাকে কটাক্ষ করেছিলেন। এমনকি তার বিরুদ্ধে অশালীন মন্তব্যও করেছিলেন। যার পরিপ্রেক্ষিতে ক্ষুব্ধ শ্রুতি কলকাতা পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেন।