হট অবতারে নেট দুনিয়ায় নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী পায়েল সরকার, ঝড়ের বেগে ভাইরাল ছবি

পায়েল সরকার, বোঝেনা সে বোঝেনা, প্রেম আমার, এইসব সিনেমাতে অসাধারণ অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন পায়েল সরকার। মিষ্টি দেখতে এই অভিনেত্রীকে পছন্দ করেন সকলে। দীর্ঘ লকডাউনে অন্যদের মতো বাড়িতে একান্ত সময় কাটিয়েছেন পায়েল সরকার। এই লকডাউনে নিজের পছন্দমত কাজে ব্যস্ত ছিলেন তিনি।

শুটিংয়ে চাপে যে ইচ্ছেগুলো চিরকাল অপূর্ণই থেকে যেত, সেইগুলোই পূর্ণ করেছেন পায়েল সরকার।তারই মধ্যে লকডাউনে তিনি করিয়ে ফেললেন হট এন্ড বল্ড ফটোশুট। অনেক দিনের ইচ্ছে ছিল তার এরকম একটি সুন্দর ফটো শুট করার। তাই সেই আপনার ইচ্ছাটা পূরণ করে ফেললেন মহামারীর মধ্যে।

পায়েল সরকার কে প্রেম সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি সব সময় বলেন যে,”আমার প্রেমিক একেবারেই নেই। যদি কাউকে পছন্দ না হয় কি করবো বলুন তো? জোর করে তো আর প্রেম করতে পারিনা।

আমার আশেপাশের চারিপাশটা বড্ড বোরিং। প্রেম নেই, পার্টি করার মতো কেউ নেই। কি করবো বলুন, ডিক্যাপ্রিওর মত আর কাউকে পাচ্ছি না”।

পাইলেই বক্তব্য থেকে স্পষ্ট তিনি আজও সিঙ্গেল। পছন্দের মত মানুষের অভাবে এখনো দম্পতি হয়ে ওঠা হয়নি তার।পুজোর আগেই বিভিন্ন লুকে ধরা দিচ্ছেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই তার বিভিন্ন ফটোশুট দেখে আপ্লুত হচ্ছেন তার অনুগামীরা।