নেহা শর্মার পাগল করা ছবি, সমুদ্র তটে বি’কি’নিতে সকলের হৃদয় কাড়লেন অভিনেত্রী

নেহা শর্মা, যিনি তেলেগু সিনেমার একজন অনবদ্য নায়িকা। যিনি একাধারে বহু সিনেমা করে সকলের মনোরঞ্জন করেছেন। বলিউড অনুরাগীরা নেহা শর্মা নাম খুব একটা না শুনলেও নেহা শর্মা কিন্তু দক্ষিণ ভারতের একজন বিখ্যাত নায়িকা। তবে সোশ্যাল মিডিয়া ব্যবহার কারী মানুষেরা বিশেষত পুরুষেরা খুব ভালোভাবেই চিনবেন এই নেহা শর্মা কে।

বিখ্যাত জনপ্রিয় এই অভিনেত্রী মাঝে মাঝেই সকলকে মনোরঞ্জন করার জন্য তার বিভিন্ন ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। তার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। কিছুদিন আগেই তাকে দেখা গেল সমুদ্রের মধ্যে কালো বিকিনি পড়ে বসে থাকতে।তার মুখের হাসি যেন ধরে তুলে দিয়েছে পুরুষদের মনে।

এরপরে একটি সুইমিং পুলের মধ্যে শুয়ে ফটোশুট করতে দেখা যায় নায়িকা কে। জলের মধ্যে সাদা সুইমিং স্যুট করে তাকে দেখতে লাগছে জলপরী। বক্ষ বিভাজিকা যে স্পষ্ট, সেটা বলাই বাহুল্য। এরপরে আরো একবার স্লিট গাউন এর মধ্যে নিজেকে সকলের সামনে মেলে ধরলেন তিনি।

এর পরে তাকে দেখা যায় একটি সাদা কালো ছবি পোস্ট করতে। যেখানে তার বুকের খাঁজ স্পষ্ট বোঝা যাচ্ছে। লাজুক দৃষ্টি তে নিচের দিকে তাকিয়ে বসে রয়েছেন অভিনেত্রী। তবে তার পোশাক বলছে অন্য কথা। যেন যৌনতার হাতছানি দিচ্ছে এই ছবি।

মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে বিভিন্ন ছবিতে নিজেকে তুলে ধরেছেন তিনি।ক্যাজুয়াল হোক অথবা ওয়েস্টার্ন ড্রেস সব কিছুতেই তাকে দেখতে লাগে অনবদ্য। সম্প্রতি একটি সেক্সি কাল টপে তাকে অসাধারণ দেখতে লাগছে। এক কথায় বলা ভাল, তার ছবি এক মুহূর্তে মন ভালো করে দেয় সকলের।