গাঢ় লাল বি’কি’নিতে গোয়ার সমুদ্র তটে পারদ হাই করলেন অভিনেত্রী কবিতা কৌশিক, দেখুন ছবি

হিন্দি ধারাবাহিকের অতি পরিচিত একটি নাম কবিতা কৌশিক। একটা কাপুরের কুটুম ধারাবাহিকের হাত ধরে তিনি জনপ্রিয়তা লাভ করেছিলেন। এছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিকে তাকে দেখা যায় অসাধারণ অভিনয় করতে। তবে যারা এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল এখনো দেখেনি তারা অবশ্যই ঘুরে আসুন। চেনা-পরিচিত অভিনেত্রীকে দেখতে পাবেন একেবারে অন্য রূপে। নিজের ইনস্টাগ্রাম একেবারে অন্যরকম ভাবে সাজিয়ে রেখেছেন অভিনেত্রী। সেখানে একবার গেলে মন ভালো হয়ে যেতে বাধ্য আপনার। ভালো ভালো ছবি দিয়ে সাজিয়ে রেখেছেন তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইল।

সম্প্রতি গোয়াতে ছুটি কাটানোর একটি ছবি পোস্ট করতে দেখা দিয়েছিল তাকে।যেখানে সমুদ্রসৈকতে তিনি বসেছিলেন একটি সাদা বিকিনি পড়ে। বুকের খাঁজ একেবারেই স্পষ্ট বোঝা যাচ্ছিল সেই ছবিতে। শুধু তাই নয় আরেকটি ছবিতে তাকে দেখা যাচ্ছে গোলাপি কালারের বিকিনি পড়ে থাকতে।এই বিকেলের মধ্যে দিয়ে স্পষ্ট তার বুকের খাঁজ।

সমুদ্রসৈকতে এরকম আরো অনেকগুলি ছবির মধ্যে বিড়াল নিয়ে একটি ছবি বেশ জনপ্রিয়তা লাভ করেছে।সেই ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে সমুদ্রসৈকতের দিকে তাকিয়ে বসে আছেন অভিনেত্রী।

তার চোখ রয়েছে সমুদ্রের দিকে।সঙ্গে পাশে নিয়ে বসে রয়েছেন তিনি তার ছোট্ট বিড়াল ছানা কে। বিড়ালটিকে দেখলে হঠাৎ করে লিটিল স্কোয়াডের এই বিড়াল টির কথা মনে পড়ে যায়।

শরীর দিয়েই তিনি মাতিয়ে রেখেছেন সকলকে। গোয়াতে তার প্রত্যেকটি ছবি যেন যৌনতার পরিপূরক। কখনো বিকিনি পরে কখনও বা স্বল্প পোশাকে তিনি মাতিয়ে রেখেছেন সকলকে।

সাতারের স্বল্প পোশাকে একপ্রকার তাকে দেখতে লাগছে মোহময়ী। মুহূর্তে ভাইরাল হয়ে যায় তার এই সমস্ত ছবি। অভিনয় করার পাশাপাশি তিনি যে অসাধারণ একজন মডেল সেটা খুব স্পষ্ট বোঝা যায়।