দুর্গা রুপে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়, মুহূর্তে ভাইরাল ছবি

মাঝে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই বাঙ্গালী তার সবথেকে বড় পার্বণ দুর্গোৎসব নিয়ে মেতে উঠবে। তবে করোনা পরিস্থিতির জন্য এবারের উৎসবের রঙ কিছুটা ফিকে। তবুও এরই মাঝে বাঙালি তার নিজের মতো করে উৎসবের আনন্দ খুঁজে নিচ্ছে। সাধারণ মানুষের মতো সেলিব্রিটিরাও উৎসবের সাজে সেজে উঠছেন।

সম্প্রতি, জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় ইনস্ট্রাগ্রামে একেবারে নতুন সাজে ধরা দিলেন। মা দুর্গার সাজে সেজে অনুরাগীদের উদ্দেশ্যে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন কনীনিকা। পরনে গোলাপী রঙের শাড়ি, গায়ে গয়না, সিঁথিতে সিঁদুর, কপালে বড় লাল টিপ, হাতের আঙ্গুল আলতার রঙে রাঙানো; এরকমই সাজে সে যে নিজের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

View this post on Instagram

Onek din bade #Dashobhuja #dance #durga #sharodia

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on

নেটাগরিকদের ধারণা, দুর্গাপূজার প্রাক্কালে সম্ভবত কোনো নাচের অনুষ্ঠানে দশোভূজা সেজে অংশগ্রহণ করেছেন কনীনিকা। তাই এই বেশ। তবে, কোন অনুষ্ঠানের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী, সে সম্পর্কে অবশ্য এখনও কিছু জানা যায়নি। তবে নাচের বিভিন্ন মুদ্রায় ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। দশোভূজার বেশে কনীনিকা বন্দ্যোপাধ্যায় সাক্ষাৎ মা দুর্গার অবতারেই যেন সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হয়েছেন।