কাঠি চকলেট খেতে ব্যস্ত অভিনেত্রী, এদিকে খুলে পড়ছে শরীরের লাল পোশাক, ভাইরাল অভিনেত্রীর ভিডিও

চিরকাল অন্য চরিত্রে অভ্যস্ত অলিভিয়া সরকার বর্তমান টলিউড ইন্ডাস্ট্রি প্রথম সারির নায়িকা হিসেবে গণ্য করেন নিজেকে। তবে শুধুমাত্র তিনি নয়,বহু পরিচালক এবং বহু নেটিজেন তার অসাধারণ অভিনয় দক্ষতায় মুগ্ধ। তার উত্থান হয়েছিল হইচই নামক প্ল্যাটফর্ম থেকে। একের পর এক ওয়েব সিরিজে অসাধারণ অভিনয় করে তিনি সকলকে মুগ্ধ করে দিয়েছেন। তার হাসি থেকে শুরু করে তার কথা বলার ধরন, সবকিছু যেন একেবারেই অন্যরকম। সোশ্যাল মিডিয়াতে বেশ সকলকে মাতিয়ে রাখতে পছন্দ করেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একটি ভিডিও। চরিত্রের মতো আসল জীবনে ও যে তিনি রহস্য রোমাঞ্চকর একজন ব্যক্তি, তা বেশ বোঝা যায়। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও তে দেখা গেছে তাকে একটি বাগানের মধ্যে একটি ক্যান্ডি মুখে দিয়ে পোজ দিতে। একের পরে এক পোজ দিতে যখন তিনি ব্যস্ত, তখন অজান্তেই খুলে যাচ্ছে তার পোশাকের একদিক, সেদিকে খেয়াল নেই অভিনেত্রীর।

তবে এর ইচ্ছাকৃত না অনিচ্ছাকৃত তা জানে না কেউ। উন্মুক্ত ক্লিভেজ, ব্যাকলেস গাউন, সেমি ন্যুড, এবং গ্ল্যামার লুকে রীতিমতো সকলকে মাতিয়ে রেখেছেন এই বাঙালি কন্যা। প্রকাশ্যে আসার পর এই ভিডিও ভাইরাল হয়ে যায়। বহু নেটিজেন তার এই ভিডিওটিতে নিজেদের মতো করে কমেন্ট করেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, হইচই তে তার শেষ অভিনীত সিরিজ হলে মন্টু পাইলট।এই সিরিজে অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। নিজের চেহারা থেকে ফ্যাশন স্টেটমেন্ট ট্রানসফর্মেশন সবকিছু ছিল চোখে পড়ার মতো। পতিতাপল্লী তে থাকা কোন মেয়ের জীবন কাহিনী কিভাবে সকলের সামনে মেলে ধরতে হয়, সেটা তার থেকেই শিখতে হবে। এর আগেও পতিতাপল্লী নিয়ে অনেকেই সিনেমা করেছেন কিন্তু, অলিভিয়া যেভাবে নিজেকে মেলে ধরে ছিলেন, তাতে করে সকলের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।