কয়লা পাচারের টাকা নিয়ে স্ত্রী-র নামে ৩০ দেশে বাড়ি বানিয়েছে অভিষেক, বোমা ফাঁটালেন অর্জুন সিং

অভিষেক বন্দ্যোপাধ্যায় স্ত্রীর নামে বেআইনি অর্থ জমা হচ্ছে থাইল্যান্ডে! এইজন্যই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর ভারতে এক নাম, থাইল্যান্ডে অন্য নামে পরিচিতা তিনি! রবিবার সকালে “চায় পে চর্চা”তে অংশগ্রহণ করে এমনই গুরুতর অভিযোগ আনলেন বিজেপি নেতা অর্জুন সিং। পাশাপাশি, তিনি আরও জানিয়েছেন আসন্ন একুশের বিধানসভা নির্বাচনের প্রেক্ষাপটে দলবদলের এই মরশুমে আরও ২৬জন তৃণমূল বিধায়ক বিজেপি দলে নাম লেখাতে চলেছেন।

রবিবার সকালে মধ্যমগ্রামে “চায় পে চর্চা”য় অংশগ্রহণ করে তিনি তৃণমূলের যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি কয়লা পাচারের অভিযোগ এনেছেন। এমনকি তার স্ত্রীর প্রতিও বেআইনি অর্থ থাইল্যান্ডে জমা করানোর অভিযোগ করেছেন তিনি। এ বিষয়ে অপর এক তৃণমূলীয় নেতা বিনয় মিশ্রের নামও জড়িয়েছেন তিনি। তিনি বলেন, “ভাইপো”র (অভিষেক বন্দ্যোপাধ্যায়) ডানহাত হলেন বিনয় মিশ্র, যিনি অন্তত ৩০ টি দেশে অভিষেকের স্ত্রীর নামে বাড়ি কিনেছেন।

শুধু তাই নয়, থাইল্যান্ডের সরকারি নিয়মের ফাঁকফোকর দিয়ে অভিষেকের স্ত্রীর নামে কোটি কোটি টাকা জমা হচ্ছে। এই টাকা কয়লা পাচারের টাকা বলেই দাবি করেছেন অর্জুন সিং। মমতা সরকারের প্রতি তার হুমকি, এই সরকার আগামী দিনে সাংবিধানিক সংকটের মুখে পড়তে চলেছে। তিনি আরও বলেন, গরু পাচার প্রসঙ্গে প্রশ্ন তোলা হলে উল্টে বিএসএফ এবং সিআরপিএফ জওয়ানদের উপর প্রশ্ন তুলছেন “দিদিমণি”।

সেই সিআরপিএফ এবং বিএসএফ জওয়ানদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদেরকে ভয় পাওয়ানোর চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি, চিটফান্ড প্রসঙ্গেও মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছেন অর্জুন সিং। এদিন তিনি বলেন, চিটফান্ড নিয়ে মমতা ব্যানার্জির একটি কমিটি গঠন করেছেন। এই কমিটির দরুন সাধারন মানুষ টাকা ফেরত পাচ্ছেন না। সাধারণ মানুষের টাকা তাদের ঠিকমতো ফেরত দিতে কেন্দ্রীয় সরকারের কাছে ইডি এবং সিবিআই নিয়োগের দাবি তুলেছেন তিনি।