একটি রূপোর আংটি আপনার জীবন বদলে দেওয়ার জন্য যথেষ্ট, কিন্তু কিভাবে?

সোনা এবং রুপার মধ্যে কোনটি বেশি দামি? পাঠকের ভোট নিশ্চয়ই সোনার দিকেই যাবে। তবে জ্যোতিষ শাস্ত্রের মত কিন্তু সম্পূর্ণ ভিন্ন। জীবনে সুখ-স্বাচ্ছন্দ্যের ধরে রাখতে, সকল বাধা-বিপত্তি এড়িয়ে সুস্থ্য জীবন পেতে গেলে সোনা নয়, পরুন রুপোর আংটি। বৈদিক শাস্ত্র মতেও, রুপোর আংটির ভাগ্য বদলে দেওয়ার ক্ষমতা রয়েছে। একটিমাত্র রুপোর আংটিই হয়ে উঠতে পারে আপনার ভাগ্য নির্ণায়ক! এমনটাই জানিয়েছেন বিশেষজ্ঞরা।

তবে সৌভাগ্য পেতে গেলে যে কোনো আঙুলে রুপোর আংটি পরলে চলবে না। জ্যোতিষশাস্ত্র মতে নির্দিষ্ট আংটির জন্য নির্দিষ্ট আঙ্গুলের উল্লেখ রয়েছে। জীবনের বাধা-বিপত্তি এড়িয়ে সৌভাগ্য পেতে গেলে কনিষ্ঠ আঙুলে একটি রুপোর আংটি পড়ুন। যেকোনো শারীরিক সমস্যা থেকে মুক্তি দেবে এই আংটি। তবে একটি শর্ত আছে, আংটি হাতে ধারণ করার আগে সারারাত সেটিকে জলে ভিজিয়ে রাখতে ভুলবেন না।

সকালে উঠে সেটিকে জল থেকে তুলে পরিষ্কার করে এরপর তাতে চন্দন লাগিয়ে শোধন করে নিন। ব্যাস, আপনার রুপোর আংটি হস্তে ধারণের জন্য একেবারে তৈরি। এইভাবে যদি রুপোর আংটিটি কনিষ্ঠ আঙুলে ধারণ করতে পারেন তাহলে সর্দি-কাশির হাত থেকে রক্ষা পাবেন। যেকোনো বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে স্থির সিদ্ধান্তটিই গ্রহণ করতে পারবেন।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, স্ত্রী অথবা পুরুষ উভয় ক্ষেত্রেই এই আংটি ধারণ অত্যন্ত শুভ ফল দায়ক হয়ে উঠবে। তবে পুরুষেরা যদি এমনভাবে রুপোর আংটি হস্তে ধারণ করতে পারেন তাহলে তা তাদের স্ত্রী এবং মায়ের সুস্বাস্থ্যের জন্যেও অত্যন্ত উপকারী বিবেচিত হয়।