মধ্যবিত্তদের শখের চার চাকা “অল্টো” গাড়ির রূপ ও ফিচার্সে বিশাল পরিবর্তন

ভারতের মধ্যবিত্ত চারচাকা প্রেমিকদের মধ্যে মারুতি অল্টো গাড়িটির বেশ জনপ্রিয়তা রয়েছে। ভারতীয় বাজারে এই গাড়ির বেশ চাহিদা রয়েছে। মারুতি অতি শীঘ্রই অল্টোর নেক্সট জেনারেশন বাজারে আনতে চলেছে। সংশ্লিষ্ট সংস্থা সূত্রে খবর, অল্টোর এই নতুন সংস্করণে অনেক নতুন নতুন ফিচার্স সংযুক্ত হতে চলেছে। অচিরেই সম্পূর্ণ নতুনরূপে, বিভিন্ন নতুন বৈশিষ্ট্য নিয়ে ভারতীয় বাজারে আসতে চলেছে অল্টো।

সংশ্লিষ্ট সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, আগামী ২০২২-এর শুরুতেই ভারতীয় বাজারে আসতে পারে অল্টোর নতুন সংস্করণ। একই সঙ্গে মারুতি সেলেরিও নেক্সট জেনারেশন-ও আসতে পারে ভারতীয় বাজারে। অল্টো নেক্সট জেনারেশনের টেস্টিং পদ্ধতি সম্পূর্ণ হয়েছে। নতুন গাড়িটির চেহারায় আমূল পরিবর্তন আনা হয়েছে। একইসঙ্গে এর বেশ কিছু ফিচার্সও বদলে গিয়েছে।

কি কি নতুন ফিচার্স থাকবে অল্টোর এই নতুন সংস্করণে? রিভার্স পার্কিং সেন্সর, ড্রাইভার অ্যান্ড কো ড্রাইভার সিট বেল্ট রিমাইন্ডার, সপিড অ্যালার্ট সিস্টেম, টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, হোল এয়ারব্যাগ, ইলেকট্রনিক ব্রেক ফোর্স ডিসট্রিবিউশনের মতো একাধিক সুযোগ-সুবিধা এই নতুন সংস্করণ মারফত পেতে পারেন গ্রাহক। কাজেই অল্টো প্রেমীরা আর কিছু দিন ধৈর্য ধরলেই নতুন ফিচার্স সমন্বিত নেক্সট জেনারেশন অল্টো ভারতের বাজারেই পেয়ে যেতে পারেন।