ভেটাগুড়ির শিঙিজানি স্কুলের পাশ থেকে উদ্ধার একটি তাজা বোমা, চাঞ্চল্য এলাকায়

করোনা আবহের মাঝে ভেটাগুড়িতে ফের আতঙ্কিত এলাকাবাসি। সোমবার সকালে দিনহাটা ১ নম্বর ব্লকের ভেটাগুড়ি ২ গ্রাম পঞ্চায়েতের শিঙিজানি গ্রামের একটি স্কুলের পাশে একটি তাজা বোমা পরে থাকতে দেখে স্থানীয়রা। ওই ঘটনার খবর চারিদিকে ছড়িয়ে পড়তে না পড়তে স্থানীয় লকজন সেখানে ভিড় জমাতে শুরু করে। পরে খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দিনহাটা থানার পুলিশ। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ওই তাজা বোমাটি উদ্ধার করে নিয়ে যায়।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।স্থানীয় সুত্রে জানা যায়, এদিন সকালে ভেটাগুড়ি ২ গ্রাম পঞ্চায়েতের শিঙিজানি গ্রামের একটি প্রাথমিক স্কুলের পাশে রাস্তার ধারে একটি তাজা বোমা দেখতে পায় এলাকার বাসিন্দারা। পরে খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং বোমাটি উদ্ধার করে। কে বা কারা ওই বোমাটি ওখানে রেখে গিয়েছে তা কেউ জানে না। পুলিশ তা নিয়ে তদন্তে নেমেছে।

প্রসঙ্গত, পঞ্চায়েত নির্বাচনের পর থেকে ভেটাগুড়ি এলাকায় দফায় দফায় বোমা উদ্ধারের ঘটনা ঘটেছে। সেই সময়ের যারা যারা বাড়িতে ওই বোমা মজুত রেখেছিল তারই এখন ওই বোমা গুলি ব্যবহার করতে না পেরে রাতের অন্ধকারে বিভিন্ন এলাকায় ফেলে দিয়ে যাচ্ছে বলে বিভিন্ন রাজনৈতিক মহলের ধারনা।