কয়েকদিন আগে ধরেছিলেন মাছ, এবার নেচে ভাইরাল রাহুল গান্ধী, রইলো ভিডিও

ভোট বড় বালাই! ভোট মঞ্চে জেতার জন্য রাজনৈতিক নেতা-কর্মীদের কত কিছুই না করতে হয়। শুধু ভাষণে কাজ হয় না, প্রয়োজনে নেচে -গেয়েও দর্শকদের মন জয় করে নিতে হয়। যেমনটা করেছেন কংগ্রেসের যুব নেতা রাহুল গান্ধী। পশ্চিমবঙ্গের পাশাপাশি তামিলনাড়ুতেও নির্বাচনের দামামা বেজে গেছে। নির্বাচনের প্রাকমুহুর্তে ভোটের প্রচারে সেই রাজ্যে হাজির হয়েছেন রাহুল গান্ধী।

সম্প্রতি তামিলনাড়ুর মুলাগুমুরুর সেন্ট জোসেফস ম্যাট্রিকুলেশন হাইয়ার সেকেন্ডারি স্কুলে উপস্থিত হয়েছিলেন রাহুল গান্ধী। সেখানেই ছাত্রছাত্রীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে যোগ দেওয়ার পাশাপাশি নাচও করেছেন কংগ্রেসের দলনেতা! স্কুলের নাচ গানের সেই ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, কখনও ছাত্রছাত্রীদের সঙ্গে গান গাইছেন রাহুল গান্ধী।

তখন আবার তাদের সঙ্গেই নাচের স্টেপে পা মেলাচ্ছেন। তাকে উৎসাহ যোগানোর জন্য দর্শকদের মধ্যে থেকেই তার নাম বারবার উচ্চারণ করা হচ্ছে। সব মিলিয়ে নাচে-গানে উৎসব মুখর হয়ে উঠেছে ওই স্কুল প্রাঙ্গন। উল্লেখ্য ইতিপূর্বে কেরালাতে গিয়েও অভিনব প্রচার চালিয়েছিলেন রাহুল গান্ধী। মৎস্যজীবীদের সঙ্গে জলে নেমে মাছ ধরতেও দেখা গিয়েছিল তাকে। এবার তামিলনাড়ুর স্কুলের ছাত্র-ছাত্রীদের সঙ্গেও কোমর দোলাতে দেখা গেল তাকে।এই প্রতিবেদন মারফত দেখে নিন সেই ভিডিও।