তৃণমূলের প্রার্থী তালিকায় একঝাঁক নতুন মুখ, দেখে নিন নাম

একুশের বিধানসভা নির্বাচনের যুদ্ধ দামামা বেজে গিয়েছে। গতকাল নির্বাচন কমিশনের তরফ থেকে বিধানসভা নির্বাচনের সময় সারণি প্রকাশ করা হয়েছে। সেই অনুযায়ী আগামী ২৭শে মার্চ থেকে রাজ্যজুড়ে ভোটগ্রহণপর্ব চালু হয়ে যাবে। নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গেলেও রাজ্যের এখনো পর্যন্ত বিধানসভা আসনের জন্য প্রার্থীদের তালিকা প্রকাশ করেনি রাজনৈতিক দলগুলি।

তবে রাজ্য শাসকদলের তরফ থেকে জানানো হয়েছে আগামী ৩রা মার্চ আসন্ন একুশের বিধানসভা নির্বাচনের জন্য প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এই প্রার্থী তালিকায় এক ঝাঁক টলিউড নক্ষত্রকে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। একুশের নির্বাচনের আগে টলিউডের তাবড় তাবড় শিল্পীরা রাজনৈতিক অঙ্গনে প্রবেশ করেছেন। নির্বাচনে তাই তাদের বেশ বড় ভূমিকা থাকবে বলেই অনুমান করছে রাজনৈতিক মহল।

টলিউডের অভিনেতা অভিনেত্রীরা একে একে রাজনীতির আঙিনা থেকে তাদের পছন্দের ফুল বেছে নিয়েছেন। এদের মধ্যে জোড়া ফুল বেছে নিয়েছেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী সায়নী ঘোষ, সুদেষ্ণা রায়, অভিনেতা কাঞ্চন মল্লিকসহ আরো অনেকে। এদের মধ্যে সোহম, রাজ চক্রবর্তী, সুদেষ্ণা রায়, সায়নী ঘোষকে আগামী বিধানসভা নির্বাচনের প্রার্থী হিসেবে দেখা যেতে পারে বলে অনুমান করা হচ্ছে। এছাড়াও অন্যান্যদের মধ্যে রয়েছেন বিশিষ্ট সমাজকর্মী অনন্যা চক্রবর্তী। সব মিলিয়ে তৃণমূল এবার বিধানসভার চমক হিসেবে টলিউডের একাধিক তারকাকেই প্রার্থী হিসেবে দাঁড় করাতে পারে বলে মনে করা হচ্ছে।