সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

মার্চ মাসে মঙ্গলের মহাগমন, রং খেলার পর এই ৪ রাশির মানুষের উপর হবে টা’কা’র বৃষ্টি!

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মঙ্গলের গমন রাশিগুলির উপর একটি বিশেষ প্রভাব ফেলে। কারণ যখনই মঙ্গল গমন করে, অনেক রাশির জাতকদের জীবন সুখে পূর্ণ করে। তাই আগামী মাসে অর্থাৎ ১৩ মার্চ, ২০২৩ সালে মিথুন রাশিতে যাত্রা করতে চলেছেন। তাঁর এই ট্রানজিটের কারণে হোলির পরে অনেক রাশির বাড়িতে টাকা জমা হবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

বৃষ রাশি: এই রাশির লোকেরা তাদের স্ত্রীর সঙ্গে একসঙ্গে সম্পত্তি বৃদ্ধিতে সফল হবেন। অভিভাবক ও শিক্ষকদের পূর্ণ সমর্থনের দিক থেকেও এই সময়টা ভালো যাবে। প্রেমের সম্পর্কের জন্যও এই সময়টা বেশ ভালো। কারিগরি শিক্ষা গ্রহণকারী যুবকরা মঙ্গল দেবের পূর্ণ আশীর্বাদ পাবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। শুভ ফল পেতে, নিয়মিত মা দুর্গার পূজা করুন এবং তাকে লাল ফুল অর্পণ করুন।

সিংহ রাশি: মঙ্গল গমনের কারণে এই রাশির জাতক জাতিকাদের হোলির পরে প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধি হতে পারে। আপনি হঠাৎ একটি পুরানো বিনিয়োগ থেকে একটি বিশাল অঙ্ক পেতে পারেন। আপনি যদি একটি নতুন ব্যবসার পরিকল্পনা করেন, তাহলে মঙ্গল গ্রহের ট্রানজিট সময়টি আপনার জন্য সেরা হবে। আদালতের মামলা আপনার পক্ষে নিষ্পত্তি হতে পারে। মঙ্গল দেবকে খুশি করতে বজরংবলির পূজা করুন এবং প্রতি মঙ্গলবার মিষ্টি দান করুন।

আরো খবর: বাহুবলীর ভিলেন বল্লাল দেবের বি’রু’দ্ধে এবার বা’স্ত’ব জী’ব’নেও ষ’ড়য’ন্ত্রে’র অ’ভি’যো’গ!

মকর রাশি: এই রাশির মানুষদের এই সময় ভালো থাকবে শরীর। এই সময়ে এই রাশির জাতকদের জন্য যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষা বা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করা অত্যন্ত ভালো হবে। কাজের ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ হতে পারে। তবে আয়ের তুলনায় ব্যয় বাড়তে পারে, কিন্তু আয়ের উৎস বাড়াতে পারলে সে সমস্যা দূর হয়ে যাবে। বিরোধীরা আপনাকে অপ্রয়োজনীয় বিতর্কে জড়ানোর চেষ্টা করবে। শান্ত থাকুন এবং তাদের কথা উপেক্ষা করুন। এই যাত্রার শুভ ফল পেতে প্রতিদিন গুড় খান।

মীন রাশি: মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে এই রাশির জাতকদের জন্য নতুন গাড়ি বা বাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। তারা পৈতৃক সম্পত্তিও পেতে পারেন। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। আসন্ন সময়টি ব্যবসা করা লোকদের জন্য ভাল হতে চলেছে। পেশাগত জীবনে আপনি এভাবেই এগিয়ে যেতে থাকবেন। এই রাশির লোকেরা তাদের জীবনসঙ্গীর সম্পর্কে পজেসিভ হতে পারে, এর কারণে ঘরে ঝগড়া হতে পারে। তাই সতর্ক থাকুন এবং ভালোবাসার সঙ্গে বিষয়গুলো সমাধান করার চেষ্টা করুন।