Home অফবিট Happy New Year: সারা বছর টা’কা’র অ’ভা’ব হবে না! নতুন বছর শু’রু...

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

Happy New Year: সারা বছর টা’কা’র অ’ভা’ব হবে না! নতুন বছর শু’রু হওয়ার আ’গে ঘ’রে আনুন এই জিনিসগুলি

2022 এর শুরুতে নতুন বছর ঘিরে অনেকেরই অনেক প্রত্যাশা রয়েছে। গত দু’বছর খুব একটা ভালো যায়নি। তাই নতুন বছরের কাছে সাধারণের প্রত্যাশা অনেক। নতুন বছর শুরু হওয়ার আগে বাড়িতে আনতে পারেন কয়েকটি শুভ জিনিস। যা আপনার বাড়িতে সুখ শান্তি বজায় রাখবে। অর্থের অভাব হতে দেবে না।

ময়ূরের পালক : নতুন বছরে ময়ূরের পালক আনতে পারেন বাড়িতে। 1 থেকে তিনটি ময়ূরের পালক ঘরে রাখলে সমস্ত বাধা দূর হবে।

তুলসী গাছ : সনাতন ধর্মে তুলসীকে শুভ বলে মনে করা হয়। যে কোন ধার্মিক কাজে তুলসী লাগে। নতুন বছর শুরুর আগে বাড়িতে তুলসী চারা লাগান।

রুপোলী হাতি : নতুন বছর শুরু হওয়ার আগেই বাড়িতে রুপোলী হাতে কিনে নিয়ে আসুন। এর অলৌকিক প্রভাবে রাহু এবং কেতুর অশুভ প্রভাব দূর হবে। ব্যবসা এবং চাকরিতে উন্নতি হবে।

ধাতব কচ্ছপ: বাড়িতে রুপো পিতল বা ব্রোঞ্জ দিয়ে তৈরি কচ্ছপ আনুন। এতে ভাগ্য ফিরবে।

লাফিং বুদ্ধ : নতুন বছরের আগে লাফিং বুদ্ধ আনতে পারেন বাড়িতে। বাড়ির উত্তর-পূর্বদিকে লাফিং বুদ্ধ রাখলে অর্থের অভাব হয় না।

স্বস্তিক চিহ্ন : দেবী লক্ষী এবং গণেশের প্রতীক হিসেবে বিবেচনা করা হয় স্বস্তিক চিহ্ন। এতে পরিবার, সম্পদ এবং স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হয়।

গোমতী চক্র : গোমতী নদীতে পাওয়া যায় এই চক্র। এই চক্র বাড়িতে থাকলে পরিবারের ওপর শত্রুর কোনো বাধা থাকে না। এটাকে সিঁদুরের কৌটার মধ্যে রাখতে পারেন।

টিয়া পাখির ছবি বা মূর্তি : বাড়িতে টিয়া পাখির ছবি রাখলে শিশুদের পড়াশোনার প্রতি আগ্রহ বাড়ে। বাড়িতে অসুস্থতা, হতাশা, দারিদ্রতা দূর হয়।