রান্নার গ্যাসে ছাড় ৭০০ টাকা, অফার আজই শেষ, জেনে নিন

রান্নার জ্বালানি তেলের দাম দিন প্রতিদিন বেড়েই চলেছে। বিগত প্রায় কয়েক মাস ধরে রান্নার গ্যাসের সিলিন্ডারের দাম বাড়তে বাড়তে প্রায় আটশো টাকা ছাড়িয়ে গিয়েছে। সিলিন্ডার কিনতে গিয়েই নাজেহাল আমজনতা। তবে আটশো টাকা দামের গ্যাস সিলিন্ডার আপনি চাইলে মাত্র ৯৪ টাকা দিয়েই কিনতে পারেন। এমনই বিশেষ অফার দিচ্ছে টাকার লেনদেনকারী অনলাইন সংস্থা পেটিএম।

সম্প্রতি পেটিএমের তরফ থেকে পেটিএম গ্রাহকদের জন্য এক বিশেষ এবং সাশ্রয়ী অফার দেওয়া হয়েছে। এই অফারের মেয়াদ আজ পর্যন্তই থাকবে। যারা প্রথমবার পেটিএম অ্যাপ ব্যবহার করে গ্যাস বুক করতে চাইবেন শুধু তারাই এই অফারের যোগ্য। এর জন্য মাত্র কয়েকটি সহজ স্টেপস অনুসরণ করলেই চলবে। তাহলেই সিলিন্ডারের উপর ৭০০ টাকা ছাড় পেতে পারেন।

এজন্য প্রথমে গুগল প্লে স্টোর থেকে পেটিএম অ্যাপ ডাউনলোড করতে হবে। নিজের ফোনেই অ্যাপটি ইনস্টল করতে হবে। এরপর সোজা চলে যান রিচার্জ এবং পে বিল অপশনে। পরবর্তী স্টেপে বুক সিলিন্ডার অপশনে গিয়ে ভারত গ্যাস, এইচ পি গ্যাস, ইন্ডেন গ্যাস পরিষেবা প্রদানকারী সংস্থা থেকে নিজের সংস্থাটিকে সিলেক্ট করে নিন। এরপর নিজের রেজিস্টার্ড মোবাইল নম্বর দিয়ে নিজের এলপিজি আইডি অন্তর্ভুক্ত করুন।

এরপরই আপনার সামনে পেমেন্ট অপশন চলে আসবে। পেমেন্ট করার আগে প্রথমে অফারের জন্য “FIRSTLPG” কোডটি লিখে দিন। এরপর পেমেন্ট করুন। এমনটা করলে ৭৯৪ টাকার এলপিজি গ্যাস সিলিন্ডারের উপর ৭০০ টাকা ছাড় পেয়ে যাবেন আপনি। তাহলে এই বাজারে মাত্র ৯৪ টাকা দিয়ে গ্যাসের সিলিন্ডার বুক করতে হলে এখনই পেটিএম অ্যাপ ডাউনলোড করে নিন।