সুশান্তের মৃত্যু নিয়ে ৮০,০০০ ফেক আইডি সোশ্যাল মিডিয়ায়, চলছিলো মুম্বই পুলিশকে বদনাম করার চেষ্টা

বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছিল গত ১৪ জুন, তার পর থেকেই স্যোশাল মিডিয়ায় দেখা যায় মুম্বাই পুলিশের বিরুদ্ধে বিভিন্ন বার্তা। এবার সেই বদনামের কারণ খুজে বের করল মুম্বাই সাইবার ক্রাইম পুলিশ। তারা অনেক দিন থেকেই এই সব একাউন্টের ওপরেই খোজ খবর রাখছিল, আর সেখান থেকেই জানা গেছে আসলে এই সব একাউন্ট প্রত্যেকটা ফেক।

সুশান্ত সিং এর মৃত্যুর পরেই মুম্বাই পুলিশকে বদনাম করার জন্য এই একাউন্ট গুলো বানানো হয়েছে যার সংখ্যা ৮০ হাজারের মতো। ইতিমধ্যে এই সব একাউন্টের ওপরে তদন্ত করার নির্দেশ দেয় মুম্বাই পুলিশ কমিশনার। কিছুদিনের মধ্যেই গ্রেফতার করা হবে দোষীদের। এদিকে আজ মঙ্গলবার মন্ত্রী জিতেন্দ্র আওহাদ জানিয়েছেন, আসলে সুশান্ত সিং এর মৃত্যু নিয়ে জল্পনা চলছে।

অনেকেই বলছে তাকে খুন করা হয়েছে, অনেকেই বলছে তিনি আত্মহত্যা করেছেন। এই নিয়ে সিবি আই তদন্ত শুরু করেছে। তবে এই সবের পরেই সুশান্তের মৃত্যু নিয়ে এক বড় ধরনের তথ্য দিয়েছে এইমস। এইমস জানিয়েছেন, সুশান্তকে খুন করা হয় নি, তিনি আত্মহত্যাই করেছিল। ডক্টর সুধীর গুপ্তের নেতৃত্বে এই অভিনেতার পোস্টমার্টেম করা হয়েছিল, যেখানে পরীক্ষা করে দেখা গেছে তিনি আত্মহত্যাই করেছেন।