5G ফোন শুধুমাত্র ১২ হাজার টা’কা’য়, ফ্লিপকার্টের ধা’মা’কা’দার সে’ল!

ফাইভ জি যুগ শুরু হয়ে গিয়েছে ভারতে। ইতিমধ্যেই বেশ কয়েকটি 5G ফোন লঞ্চ করে ফেলেছে বিভিন্ন টেলিকম সংস্থা। গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে infinix Hot 12 5G ও infinix Hot 12 play। আর আজ শুক্রবার থেকেই কেনা যাবে infinix Hot 20 5G। দুপুর ১২ টা থেকে এই ফোন বিক্রি শুরু হয়ে গিয়েছে, ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে। ভারতীয় কোম্পানির সবচেয়ে কম দামের 5G ফোন এটি।

jio True 5G সেট হয়ে গিয়েছে এই ফোনের সঙ্গে। যা রীতিমতো বিস্ময়কর এক ঘটনা। 50 মেগাপিক্সেলের ক্যামেরা সেইসঙ্গে মিডিয়াটেক ডিমেনসিটি 810 চিপসেট, 120 Hz রিফ্রেশ রেট ডিসপ্লে এবং 5000 mAh ব্যাটারি এর অন্যতম আকর্ষণ। 4GB পর্যন্ত RAM ও 64GB স্টোরেজ রয়েছে এই ফোনে। ১২ হাজারেরও কম দাম অর্থাৎ ১১৯৯৯ টাকায় পাওয়া যাবে এই ফোন। তবে শুধুমাত্র ফ্লিপকার্টে ফ্লিপকার্ট ছাড়া আর কোথাও এত কম দামে মিলবে না এই ফোন।

এই ফোনে রয়েছে 6.6 ইঞ্চি FHD এবং তার সঙ্গে IPS ডিসপ্লে। যাতে 120 Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে। সেইসঙ্গে থাকছে 180 Hz টাচ স্যাম্পলিং রেট। ব্রাইটনেস পাওয়া যাবে সর্বোচ্চ 500 nits। এই ফোনে বাড়তি শক্তি যোগাবে Media Tek Dimensity 810 চিপসেট। যাতে প্রসেস রয়েছে 6nm।MAli 657 GPU পাওয়া যাবে এই ফোনে।Android 12 অপারেটিং সিস্টেমের ওপরে চলবে এই ফোনের XOX 10.6 স্কিন।

আরো খবর: মা’ঝ আকাশে যাত্রীবাহী বিমানের পাইলট হৃ’দ’রো’গে আ’ক্রা’ন্ত! বিমান যেভাবে না’ম’লো মাটিতে

Infinix Hot 5G ফোনের পিছন দিকেই রয়েছে ডুয়েল ক্যামেরা। প্রথম ক্যামেরায় 50MP সেন্সর যুক্ত এবং তার সঙ্গে রয়েছে এলইডিস ফ্ল্যাশ। সেলফি এবং ভিডিও কলের জন্য পেয়ে যাবেন 8MP যুক্ত ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরার সঙ্গেও পাওয়া যাবে এলইডি ফ্ল্যাশ। সবমিলিয়ে দারুন ফিচার নিয়ে আসছে infinix। তাও আবার অবিশ্বাস্য কম দামে। তাহলে আর দেরি কেন আজই অর্ডার করুন আর ঘরে বসে পেয়ে যান আপনার পছন্দের ফোনটি।