৫০% ছাড়, পুজোর আগে অর্ধেক দামে ঘরে আনুন টিভি-ফ্রিজ ও আরো কতো কি, জেনে নিন আজই

পূজার সময় অনেক জায়গাতেই আমরা অফার দেখতে পাই। সেরকম ভাবে আমাজন নিয়ে এসেছে wow salary days sale এরমাধ্যমে পুজোর অফার। যারমাধ্যমে এই পুজোর মুরশুমে আপনাদের পছন্দসই এবং প্রয়োজনীয় আসবাবপত্র কিনতে পারবেন অর্ধেক দামে। এই অফারের সময়সীমা বর্ধিত আছে ৫ই অক্টোবর অব্দি।

Wow salary days sale অফারে কম্পিউটারের ওপর ছাড় দেওয়া হয়েছে ৫০%, তবে ল্যাপটপে ছাড় দেওয়া হয়েছে ৩৫% এবং বিভিন্ন ধরনের গেমের ৪০ % ছাড় দেওয়া হয়েছে। একইসঙ্গে স্মার্টওয়াচ, হার্ডড্রাইভ এর ওপরে ৪০ শতাংশ ছাড় রাখা হয়েছে। টিভি উপর ছাড় দেওয়া হয়েছে ৩০ শতাংশ এবং অন্যদিকে ফ্রিজের উপর ৩৫ শতাংশ ছাড় রাখা হয়েছে। এছাড়াও বোট, জেবিএল এই নামী ব্র্যান্ডগুলো তাদের হেডফোন ও স্পিকার এর উপর ৩০ থেকে ৫০% ছাড় ধার্য করেছে।

এই স্যালারি ডেসে বিশেষ সুবিধা পাবেন, যাদের ইএমআই আছে তারা প্রায় ১০ শতাংশ ছাড় পাবেন। এক্সচেঞ্জ করার সুযোগ সুবিধাও রয়েছে এই অফারের। LG, Bajaj, Sony , Hometown, MI Android, Dell এই ব্যান্ড গুলো ছাড়াও অন্যান্য ব্র্যান্ডে এই অফারে 50% ছাড় পাবেন। অন্যদিকে তোশিবা, ফক্সওয়ার ব্যান্ড বাজারে নিয়ে এসেছেন ওয়াশিং মেশিন। যার মূল্য শুরু রাখা হয়েছে আমাজন ওয়াও স্যালারি অফারে মাএ ৭৪৯৯ টাকা। এই সেলারি অফারের যদি গ্রাহকরা ১০০০০ টাকার কেনাকাটা করে তাহলে তারা ১৫০০ টাকা ছাড় পাবেন। তাই দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব এই অফারকে কাজে লাগিয়ে আপনাদের পছন্দ ও প্রয়োজনীয় অনুযায়ী জিনিসপএ কিনে ফেলুন।