তৃণমূলের আরো ৪১ বিধায়ক বিজেপিতে আসবে, বিস্ফোরক অর্জুন সিং

নির্বাচনী দামামা বাজলেই তৃণমূল শিবির থেকে আরও অন্তত ৪১ জন বিধায়ক বিজেপি দলের অন্তর্ভুক্ত হবেন! শনিবার উত্তর 24 পরগনার সোদপুরের নাটাগড়ে চা চক্রে যোগ দান করতে এসে এমনটাই দাবি তুললেন বিজেপি নেতা অর্জুন সিং। তিনি জানাচ্ছেন, তৃণমূলের অন্তত ৪১ জন সদস্য বিজেপি দলে যোগদান করার জন্য মুখিয়েই রয়েছেন। তৃণমূল নেত্রী তাদের ধরে রাখতে পারবেন না।

এদিন তিনি দাবি করেন, নির্বাচনী আচরণবিধি লাগু হলেই দল ছাড়বেন অনেকে। যাদের এখন টিভি চ্যানেলের বিতর্ক সভায় তৃণমূলের হয়ে কথা বলতে দেখা যাচ্ছে, তারাও এই দলেই রয়েছেন বলে দাবি করেন অর্জুন সিং। চা চক্রে দাঁড়িয়েই এদিন মদন মিত্রকে এক হাতে নেন অর্জুন সিং। মদন মিত্র সম্পর্কে তার বক্তব্য, ওই “নোংরা লোকটিকে” এলাকায় ঢুকতে দেবেন না!

তিনি আরও বলেছেন, “মমতা দিদি” দল ধরে রাখতে পারবেন না। উনি এখন তার ভাইপোকে বাঁচাতেই ব্যস্ত। এই সরকার বেশি দিন টিকবে না। তাই মমতা ব্যানার্জির হয়ে যারা এখনো স্বেচ্ছাচারিতা করে চলেছেন, বিজেপির কর্মীদের মারধর করছেন, তারা সাবধান হোন। বিজেপি নেতার কথায়, “সব ক্রিয়ারই বিপরীত প্রতিক্রিয়া থাকে। সেটা শুধু মনে রাখবেন”।

প্রসঙ্গত, সরস্বতী পুজোয় এই নাটাগড়েই বিজেপি কর্মী শুভাশীষ দাশ এবং তার বাবাকে মারধর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এদিন চা-চক্র শেষ হলে তাদের সঙ্গে দেখা করেন অর্জুন সিং। আক্রান্তদের পাশে থাকার আশ্বাসও দিয়েছেন তিনি। একইসঙ্গে রাজ্য শাসক দলকে একহাত নেন বিজেপি নেতা।