বিনামূল্যে মিলবে ২ জিবি ডেটা, গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এল জিও

করোনা আবহে প্রথম থেকেই বিভিন্ন নতুন নতুন প্ল্যান লঞ্চ করছে জিও। ফের গ্রাহকদের সুবিধার জন্য আকর্ষণীও প্ল্যান নিয়ে আসল জিও। গ্রাহকদের জন্য বিনামূল্যে ২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা নিয়ে আসল জিও। তবে এই সুবিধা সব গ্রাহকরা পাবেননা, কিছু গ্রাহকই এই সুবিধা পাবেন। এই প্ল্যানের ফলে গ্রাহকদের সুবিধা হবে এই পরিস্থিতিতে। চলতি প্ল্যানের সঙ্গেই এই সুবিধা পাবেন গ্রাহকরা।

তবে গ্রাহকরা এই সুবিধা পাবেন মাত্র ৪ দিনের জন্য। এই প্ল্যানের সুবিধা কারা পাবেন, সেই সম্পর্কে আপনারা ‘মাই জিও’ অ্যাপ অথবা জিওর অফিসিয়াল ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন। জিওর তরফ থেকে জানানো হয়েছে, এই পরিস্থিতিতে গ্রাহকদের যাতে কোনো অসুবিধা না হয়, সেই কথা ভেবেই এই প্ল্যান নিয়ে আসা হয়েছে। জিওর তরফে এর আগেও এরকম প্ল্যান নিয়ে আসা হয়েছিল। জিও প্রায়ই আকর্ষণীয় প্ল্যান নিয়ে আসে, যেগুলি আকৃষ্ট করে গ্রাহকদের।

এর আগে একাধিক নেটওয়ার্ক এরকম সুবিধা নিয়ে এসেছিল, তবে এতে জিওর জনপ্রিয়তার উপর কোনো প্রভাব পড়েনি। বার বার জনপ্রিয় প্ল্যান আনার ফলে, গ্রাহকদের কাছে জনপ্রিয়িতা বেড়েছে জিওর। তবে জিও নেটওয়ার্কে মাঝে মধ্যেই সমস্যা দেখা দেয়। জিওর তরফ থেকে এই বিষয়ে জানানো হয়েছে, এই সমস্যা দ্রুত ঠিক করে দেওয়া হবে।