১৪.২ কেজি রান্নার গ্যাস সিলিন্ডার মিলছে মাত্র ৯ টাকায়, আজই নিন সুযোগ, বুক করুন এভাবে

বেশ কয়েকমাস ক্রমাগত রান্নার গ্যাসের সিলিন্ডারের দাম বৃদ্ধি পাওয়ার পাওয়ার পর শেষমেষ নতুন অর্থবর্ষের শুরুর দিনেই রান্নার গ্যাসের দাম ১৪.২ কেজির সিলিন্ডার প্রতি ১০ টাকা কমানো হয়েছে। বর্তমানে গ্যাসের সিলিন্ডারের দাম হয়েছে ৮০৯ টাকা। তবে আপনি যদি মাত্র ৯ টাকায় সিলিন্ডার কিনতে ইচ্ছুক হন তাহলে পেটিএম আপনাকে সেই সুযোগ করে দেবে।

অবিশ্বাস্য হলেও সত্যি। সম্প্রতি পেটিএম তার গ্রাহকদের জন্য এমন একটি সুবিধা প্রদান করছে যেখানে ৮০৯ টাকার সিলিন্ডার আপনি কেবল ৯ টাকায় পেতে পারেন। ৩০ এপ্রিল ২০২১ পর্যন্ত ক্যাশব্যাকের দুর্দান্ত অফার দিচ্ছে পেটিএম। এই সময়কালের মধ্যে যদি গ্রাহক পেটিএম থেকে গ্যাস সিলিন্ডার বুক করেন তাহলে তিনি এই সুযোগ পাবেন।

এর জন্য পেটিএম অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে তার মাধ্যমেই সিলিন্ডার বুক করতে হবে। তাহলেই বুকিংয়ের দরুন ৮০৯ টাকার মধ্যে ৮০০ টাকা ফেরত পাবেন গ্রাহক। এই সুবিধা পেতে হলে পেটিএম অ্যাপ ডাউনলোড করার পর পেটিএম শো মোরে গিয়ে ক্লিক করে রিচার্জ এবং পে বিল অপশনটি সিলেক্ট করতে হবে।

এরপর বুক সিলিন্ডার অপশনে ক্লিক করলে নিজের গ্যাস সরবরাহকারী সংস্থাটি বেছে নিতে হবে। ফাস্ট এলপিজি প্রোমোকোড দেওয়ার পর বুকিং-এর ২৪ ঘণ্টা ক্যাশব্যাক স্ক্র্যাচ কোড পাওয়া যাবে। এই কোডটি সাত দিনের জন্য ভ্যালিড থাকবে।