১১১১ বা ১১:১১ চোখে পড়ছে বারবার? জানুন এই বিশেষ সংখ্যা কি বা’র্তা দিচ্ছে আপনাকে

সংখ্যাতত্ত্ব বিশেষজ্ঞদের মতে মানুষের জীবনে যা কিছু ঘটছে তার সঙ্গে সংখ্যাতত্ত্ব বিশেষভাবে জড়িত। এখন যদি আপনি ঘড়ির কাঁটাতে বারবার এগারোটা বেজে 11 মিনিট দেখে থাকেন, কিংবা নিজের মোবাইল বা ল্যাপটপেও একই সংখ্যা দেখছেন, বা হয়তো কোন চেক, বই, হোডিং বা পথ চলতে গিয়ে বারবার চারটে এক সংখ্যা চোখে পড়ে তাহলে এড়িয়ে যাবেন না। কারণ এটা আপনার জন্য কোনও সংকেতও হতে পারে।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী 1111 সংখ্যাটিকে এঞ্জেল নম্বর বলা হয়। এর মধ্যে একটি বিশেষ শক্তি রয়েছে। প্রতিটি এক কিছু না কিছু বার্তা বহন করছে। এমন হলে আসল সংখ্যার শক্তি বাড়তে শুরু করে। একে ব্রহ্মান্ডের পাঠানো এঞ্জেলের ভাষা বলে ধরা হয়। এক নম্বরের অর্থ নতুনের সূচনা। তাই জয় নিশ্চিত বলে ধরা যায়।

দ্বিতীয় এক অর্থাৎ 11 সংখ্যাটিও বিশেষ বার্তা বহন করছে। এর অর্থ আধ্যাত্মিক উন্নতি হতে চলেছে। এঞ্জেলরা মনোযোগ আকর্ষণের চেষ্টা করছেন। যা ব্যক্তিকে উন্নতির পথে নিয়ে যাবে। এরপরে রয়েছে তিনটি এক। 111 সংখ্যাটির অর্থ হল সেই ব্যক্তি যা কিছু ভাবছেন তা বাস্তবে পরিণত হবে। তাই কিছু ভাবার আগে ভালভাবে চিন্তা ভাবনা করে নেওয়া উচিত। আপনার চিন্তাভাবনা জীবনে প্রতিফলিত হতে চলেছে।

এই সংখ্যাকে ইতিবাচক চিন্তা ভাবনার সঙ্গে ব্যবহার করে লক্ষ্যে মনোনিবেশ করার পরামর্শ দিচ্ছেন সংখ্যা তত্ত্ব বিশারদরা। চারটে এক নতুন সূচনার ইঙ্গিত দেয়। নিজের ভুল সংশোধন করে এগিয়ে যাওয়ার বার্তা দেয়।