মোদিকে দু’হাত ভরে আশীর্বাদ দিতে ১০৭ বছরের বৃদ্ধা পৌঁছালেন জনসভায়, আবেগে ভাসছেন সমর্থকরা

গতকাল রাজ্যজুড়ে তৃতীয় দফার নির্বাচন সম্পন্ন হয়েছে। এখনো পাঁচ দফা নির্বাচন বাকি। নির্বাচন উপলক্ষে ভোটের প্রচার চালানোর উদ্দেশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপির তরফ থেকে আয়োজিত জনসভায় অংশগ্রহণ করছেন। চতুর্থ দফার নির্বাচনে কোচবিহারে ভোট গ্রহণ করা হবে। তাই গতকাল কোচবিহারের রাস মেলার মাঠে নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করেন নরেন্দ্র মোদি।

নরেন্দ্র মোদির প্রচার সভায় উপস্থিত হয়েছিলেন ১০৭ বছরের এক বৃদ্ধা। সম্প্রতি এ সংক্রান্ত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে। ওই বৃদ্ধাকে যখন জিজ্ঞেস করা হলো তিনি কেন এই প্রচার সভায় এসেছেন তার জবাবে তিনি জানান, তিনি “বাবা”কে দেখতে এসেছেন। বাবা বলতে তিনি আসলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেই বোঝাতে চেয়েছেন।

এরপর তাকে জিজ্ঞেস করা হয় তিনি প্রধানমন্ত্রীকে কি কিছু বলতে চান? তার জবাবে মহিলা বলেন, প্রধানমন্ত্রীর কাছে তার একটাই আর্জি, সবাই যেন শান্তিতে থাকে এবং প্রধানমন্ত্রী নিজেও যেন শান্তিতে থাকেন। বিজেপির অফিশিয়াল টুইটার একাউন্টে তুলে ধরা হয়েছে এই ভিডিও। ভিডিওটি মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছেন।