২৯ হাজার টাকার ফোন মাত্র ১৫,৯৯০ টাকায়, দুর্দান্ত অফার নিয়ে এলো এই ফোন

দুর্দান্ত অফার নিয়ে এলো এই ফোন

এর আগে কি এতো কম দামে কিনেছেন কোনো ফোন, কিন্তু এবার সেই সুযোগ দিচ্ছে সংস্থা। তো আর দেরি না করে কিনে ফেলুন। কারণ এই সুযোগ কিন্তু সব সময় থাকবে না। কারণ এই সেল কিছুদিনের জন্যই সীমিত। এবার ওপ্পো সেই সুযোগ নিয়ে এসেছে তাএর গ্রাহকদের জন্য। ওপ্পপোর নতুন সেট যা পাওয়া যাচ্ছে খুবই কম দামে। আর কম দাম বলার কারণ আছে, এবার ওপ্পো যে দাম ছাড় দিচ্ছে, সেই দামে একটা অন্য কোম্পানির ভালো মোবাইল ফোন এসে যাবে, তাহলেই বুঝুন কতবড় সুযোগ আপনাদের জন্য।

এবার ওপ্পপো তাদের ফোন ওপ্পো এফ১১ প্রো এ ছাড় দিচ্ছে। যে ফোনের দাম ২৮,৯৯০ টাকা প্রায় ২৯,০০০ টাকা। সেই ফোন পাওয়া যাচ্ছে মাত্র ১৫,৯৯০ টাকায়। তাহলে হিসেব করেই দেখুন কত ছাড় পাওয়া যাচ্ছে ১৩,০০০ টাকা একেবারে। কিন্তু এটা অফলাইনে পাওয়া যাবে না, এর জন্য আপনাকে যেতে হবে ফ্লিপকার্টে। সেখানে গিয়ে বোনানজা সেলে পাওয়া যাবে এই ফোন। শুধু এখানেই অফার নয়, যদি আপনার কোনো ওপ্পোর ফোন থাকে সেটাকে এক্সচেঞ্জ করেও এটা কিনে ফেলতে পারেন, কারণ সেখানে আরও বেশী অফার।

কারণ যদি আপনি পুরোনো ওপ্পোর ফোন এক্সচেঞ্জ করে, ওপ্পো- এফ১১ প্রো কিনতে চান সেখানে পাওয়া যাবে ১৪,০৫০ টাকা পর্যন্ত ছাড়। এবার এই ফোন কেনার সম্পর্কে বলা হলও এবার এই ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক। এই ফোনের মধ্যে আছে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচ ডি স্ক্রিন। সাথে নচ। এর মধ্যে রাখা হয়েছে কালার ওএস-৬। আর এর মধ্যে রাখা হয়েছে এন্ড্রোয়েড ৯(পাই)।

এবার আসা যাক প্রসেসর নিয়ে, এখানে রাখা হয়েছে MediaTek Helio P70 SoC প্রসেসর। সাথে ৪০০০ এম এইচের ব্যাটারী। ক্যামেরা রাখা হয়েছে ৪৮ মেগাপিক্সেলের, ৫ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ও এল ইডি ফ্ল্যাশ। সামনে সেলফি ক্যামেরা রাখা হয়েছে ১৬ মাগাপিক্সেলের ক্যামেরা। শেষে বলা যাক এর কানেক্টিভিটির কথা। এখানে রাখা হয়েছে GPS/ A-GPS, Bluetooth 4.2, 4G LTE।