শাহরুখের সাথে অশান্তির জেরে দিল্লি ছেড়ে মুম্বাইয়ের বাড়িতে হাজির গৌরী খান

সুপারস্টার দের স্ত্রী হওয়া কি যেইসেই ব্যাপার। তার জন্য কত কি করতে হয়, তার জন্য তাদের কত কিছুর সম্মুখীন হতে হয়, কিন্তু যেমন তেমন করে তারা বেরিয়ে আসে সেই সব প্রবলেম থাকে। কারণ তারাও এখন অনেকটাই পোক্ত হয়েছে। তবে তারকাদের স্ত্রী হওয়া মানেই ,তারাও সর্বদা লাইম লাইটের মধ্যেই ঘোরাফেরা করে।তাদের ইচ্ছে না থাকলেও তাদের এই কাজটা করতেই হয়। তবে এবার এই কারণে তাদের কি কি অসুবিধার সম্মুখীন হতে হয়, এই নিয়ে প্রথমবার মুখ খুললেন শাহরুখ পত্নী ও শাহিদ পত্নী‌ । তারা জানালো সব ব্যাপার।

বিশেষ করে গৌরী জানালো, যখন তাদের বিয়ে হয় তখন অনেকটাই ঝামেলার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাদের। কারণ বাড়িতে অশান্তির জেড়ে দিল্লি ছেড়ে মুম্বাইয়ে চলে আসতে হয়েছে তাকে। এদিকে শাহরুখের সাথে অশান্তির জেরেও তাকে এই কাজ করতে হয়েছে। কারণ সেই সময়ে তারা ডেট করত।

এদিকে মীরা রাজপুতও বলে তাদের বিয়ের কথা ও বিয়ের আগের কথা নিয়ে। আসলে শাহিদের জন্য মীরাদের বাড়িতে যখন সম্মন্ধ পাঠানো হয়,তখন বয়সের বেশী পার্থক্য থাকায় তার খারিজ করে দেওয়া হয়। কিন্তু আবার পাঠানো হয় সম্মন্ধ। তবে সেখানে হয়ে যায় ভুল, কারণ মীরার বাড়ির লোকজন ভাবে শাহিদের ভাইয়ের জন্য হয়তো সম্মন্ধ পাঠানো হয়। তবে পরে সেটা পরিষ্কার হয় সবার কাছেই।

এমন আরও অনেকের মনের মধ্যে লুকোনো সব কথা আছে, এদিকে মান্যতা সঞ্জয় পত্নী ,তিনি বলেন যখন সঞ্জয় জেলে ছিল স্বাভাবিক ভাবেই ,সন্তানদের তার সাথে দেখা করাই নি। কারণ সঞ্জয়ের ও আমার কখনই ইচ্ছা ছিল না, যে ঐ অবস্হায় তাদের বাবার সাথে সন্তানদের দেখা করাই।

এরপরে কিরণ রাও ,মিস্টার পারফেকশনিস্ট আমির খানের স্ত্রী। তিনি বলেন, সত্যি দূর থেকে সহজ মনে হলেও ,আমিরের সাথে সংসার করা সহজ না। কারণ যে নিজের জীবনকে লার্জার দ্যান লাইফ মনে করে।।