রাশিচক্র অনুযায়ী আজ সোমবার দেখুন আপনার রাশিফল

মেষ: আজ কোনও কাজই ভাল ভাবে করা যাবে না। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে।আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে।

বৃষ: শত্রু আজ দুর্বলতার সুযোগ নিতে পারে। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে।যদি আপনি বিদেশে কোন চাকরিতে আবেদন করার কথা ভাবছেন- তাহলে আজকের দিনটি সৌভাগ্যপূর্ণ বলে মনে হচ্ছে।

মিথুন: র্মস্থানে নিজেকে একটু সংযত রাখুন। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যা তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে।

কর্কট: বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে,আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন।নিজের অভিজ্ঞতা আজ বেশি না দেখানোই ভাল।

সিংহ: আজকের দিনে কোন স্বার্থপর ব্যক্তিকে এড়িয়ে চলুন যিনি আপনাকে কিছু দুশ্চিন্তায় ফেলতে পারেন।অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে।আজ পরিবারে কারও ব্যবহারে ক্ষোভর সৃষ্টি হতে পারে।

কন্যা: ব্যবসায় লাভের আশা রাখলে মাথা ঠান্ডা রাখতে হবে। ব্যবসায় আজ অন্য দিনের তুলনায় খরচ বেশি হবে।আপনি নিজেকে সংযত রাখুন কেননা অনিয়ন্ত্রিত রাগ সবার ক্ষতি করতে পারে এবং আপনার নিজেকে সবচেয়ে বেশী কারণ এতে আপনার শক্তিক্ষয় হয় এবং বিচার ক্ষমতা হ্রাস পায়।

তুলা: উচ্চপদস্থ ব্যক্তির থেকে সুপরামর্শ পেতে পারেন।আপনি খুব আবেগপ্রবণ হবেন- সুতরাং আপনি আঘাত পেতে পারেন এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। কোন হঠকারী সিদ্ধান্তের জন্য আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে।

বৃশ্চিক: যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে।ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হলেও বাড়তি লাভ আসতে পারে।

ধনু: পরিবারের সকলের সঙ্গে কোনও কারণে অশান্তি বাধতে পারে। সকালের দিকে বাইরের কারও সঙ্গে বিবাদ বাধতে পারে।আপনার প্রণয়ীর আন্তরিকতা নিয়ে সন্দেহ হতে পারে, যা আগামী দিনে আপনার বিবাহিত জীবনের গৌরব নষ্ট করতে পারে।

মকর: আত্মীয়রা আপনাকে বৃদ্ধি এবং সমৃদ্ধির নতুন প্রস্তাবনা এনে দিতে পারে বলে মনে হচ্ছে।পাওনা আদায় হওয়ার জন্য মাথা গরম হওয়ার যোগ রয়েছে।আপনার অলসভাবে বসে থাকার অভ্যাস মানসিক শান্তির জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে।

কুম্ভ: অফিসে আজ বেশি তর্ক না করাই ভাল হবে।কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে।কোনও ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে।

মীন: আপনি কী করবেন আর কী করবেন না আজ সেটা আপনার পরিবারের লোকেদের ঠিক করতে দেবেন না।শারীরিক সমস্যা রাস্তায় বিপদ ডেকে আনতে পারে।সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না।