রাশিচক্র অনুযায়ী আজ মঙ্গলবার কেমন যাবে আপনার দিন! দেখুন রাশিফল কি বলছে

মেষ: যাদেরকে আপনি ভালোবাসেন তাদের উপহার দেওয়া এবং তাদের থেকে উপহার নেওয়ার পক্ষে শুভ দিন। সকালের দিকে কোনও ভাল কাজ করেও বদনাম হওয়ার আশঙ্কা রয়েছে। আপনার চড়া মেজাজ পারিবারিক অশান্তির কারণ হতে পারে।

বৃষ: আজ অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। আপনি অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন, এবং পরামর্শের জন্য আপনার পিতাকে বা পিতার মতো ব্যক্তিকে জিজ্ঞাসা করতে পারেন। কোনও দুশ্চিন্তা আপনাকে নাজেহাল করতে পারে।

মিথুন: আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা ক্ষতি করতে পারবে না। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে।

কর্কট: আজকের দিনে আপনি ভালোবাসার অনুপস্থিতি বোধ করতে পারেন। সামাজিক কোনও ভাল কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, আপনি আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

সিংহ: আজ অতিরিক্ত বিলাসিতার জন্য অতিরিক্ত খরচ হতে পারে।বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোন আকস্মিক সফর ইতিবাচক ফল প্রদান করবে। গুরু জনের সঙ্গে সম্পত্তি নিয়ে  অশান্তির যোগ রয়েছে।

কন্যা: ন্ধুর সঙ্গে খুব ভাবনাচিন্তা করে মেলামেশা করবেন, বিপদে ফেলতে পারে। আপনার ঘরের কোনো বিশেষে ব্যাক্তি আজকে আপনার সাথে সময় কাটানোর কথা বলবে কিন্তু আপনার কাছে সময় না থাকায় তার খারাপ লাগবে আর আপনার ও খারাপ লাগবে। আজ নিজের কারও কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন।

তুলা: আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে, সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আজ, আপনাকে এমন বন্ধুরা থেকে দূরে থাকা দরকার যারা আপনাকে অর্থ ঋণ দিতে বলে এবং তারপরে এটি ফেরত দেয় না। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

বৃশ্চিক: আজ কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। দিনের শেষে আজকে আপনি আপনার ঘরের লোকজন কে সময় দিতে চাইবেন কিন্তু সেই সময় আপনার কাছের কোনো মানুষের সাথে আপনার বিতর্ক হতে পারে আর সেই কারণে আপনার মেজাজ খারাপ হয়ে যেতে পারে। আজ খুব বুঝে না চললে অতিরিক্ত খরচ হতে পারে।

ধনু: অতিরিক্ত পরিশ্রম করার ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে। অসৎ লোকের জন্য আপনার বদনাম হতে পারে। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

মকর: সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে-যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। আজ খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ ভাবে উপকৃত হতে পারেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন।

কুম্ভ: আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন।

মীন: ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নিরাশ হতে হবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনি আপনার সম্পর্ক ত্যাগ করার কথা মনে করতে পারেন যা অনেক ঝগড়ার ফলে সৃষ্টি হবে।