রক্ষক এবার ভক্ষক! হোটেলে ঢুকে যুবতীর সঙ্গে একি করলো দুই পুলিশকর্মী

প্রতীক ছবি

রক্ষক এবার ভক্ষকের ভূমিকায়, সৌজন্যে উত্তরপ্ৰদেশ পুলিশ। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠলো যোগীর রাজ্যে। জানা গিয়েছে, এক যুবতীকে লাগাতার ধর্ষণ করলো 2 পুলিশকর্মী। ওই যুবতীর কাতর আর্তনাদকে বুড়ো আঙুল দেখিয়ে লাগাতার চললো ধর্ষণ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো উওরপ্রদেশের পুলিশ মহলে। বছর 20 এর ওই যুবতীকে বেশ্যা অপবাদ দিয়ে যৌন নির্যাতন চালালো দুই পুলিশ। এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের গোরক্ষপুরে।

গোরক্ষপুরে রেল স্টেশনের কাছে একটি হোটেলে এক অজ্ঞাত পরিচয় ব্যাক্তির সাথে যায় এক যুবতী। সেখানে হানা দেয় পুলিশকর্মীরা। সেখানে ওই যুবতীকে ধরে দুই পুলিশকর্মী।ওই যুবতী তাকে ছেড়ে দেওয়ার কাতর আর্জি জানালেও কোনো কিছুই শুনতে চায়নি ওই দুই পুলিশকর্মী। উল্টো তাকে মারধর করা হয় ও ওই যুবতীকে বলপূর্বক ধর্ষণ করা হয়। সেই ভিডিও হোটেলের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

ওই যুবতী স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছে, পুলিশ তদন্তে নেমেছে, এই ঘটনার পর থেকে ওই দুই পুলিশকর্মী গা ঢাকা দিয়েছে। এই ঘটনায় তুমুল বিক্ষোভ দেখায় স্থানীয়রা। অভিযুক্ত পুলিশকর্মীদের অবিলম্বে গ্রেফতার করতে হবে দাবি জানায় জনগণ। ওই যুবতীর ডাক্তারি পরীক্ষা চলছে। ওই যুবতীর দাবি সে কোনো দেহব্যবসার সাথে যুক্ত নয়। তাকে মিথ্যে অপবাদ দিয়ে ফাঁসানো হয়েছে।