ভালোবাসার দিনে স্ত্রী নবনিতার প্রেম মাখা চুম্বন, মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর ছবি

ভালোবাসার দিনে স্ত্রী নবনিতার প্রেম মাখা চুম্বন

সিনেমা জগতের মানুষদের জীবন একেবারে ব্যস্ততম, যা ভাবা যায় না। কিন্তু সেই জগতের মানুষদের মধ্যেই যদি বিয়ে হয়, তাহলে বুঝতেই পারছেন কি রকম অবস্থা হতে পারে। একে অপরের মুখ দেখাই দুষ্কর। তো এমন অনেক হয়েছে বাংলা, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। এবার তাদের মধ্যে এক খুবই জনপ্রিয় কাপল জিতু কমল ও নবনিতা দাস। তাদের কাজের ব্যস্ততা একেবারে তুঙ্গে। তার মধ্যে জিতুর কপালে বৌয়াসার পরে যেনো ভাগ্য লক্ষী আগের থেকে আরও বেশী মুখ তুলে চেয়েছে।

সকালে সিরিয়ালের শ্যুট থাকে তো রাত্রে ছবির প্রিমিয়ার। এইসবের মধ্যেও তারা একে অপরের সাথে সময় কাটানোর চেষ্টা করে। বিশেষ করে এই ভালোবাসার দিনে। এদিকে জিতুর নতুন ছবি আসছে বিদ্রোহিনী, যেখানে তার সাথে আছে ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার বোঝাই যাচ্ছে তাহলে কতটা চাপ তার। ভ্যালেন্টাইন্সের দিন শুটিং সেড়েই রাতে ছবি প্রিমিয়াম। এই কাজে দৌড়াদৌড়িতে একেবারে নিজের প্রিয় মানুষটিকে সময়ই দিতে পারে নি।

 

View this post on Instagram

 

I love you

A post shared by Nabanita (@nabanita.das) on

কিন্তু বাড়ি ফিরে সে যখন তার সেই প্রিয় মানুষটির কাছ থেকে একটা দামী উপহার পেয়েছে তখন কি আর ভালো না বেসে থাকা যায় তাকে। তবে তার প্রিয় মানুষটির জন্য সে ঘুমের চোখে কিছু ব্লতে না পারলেও, তার ছবির প্রচারে এসে একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছে তার প্রিয় মানুষটির কথা। তার স্ত্রী নবনিতার কথা। সাথে তিনি এটাও জানিয়েছে তার জীবনে নবনিতার আসার পরেই আরও যেনো ভাগ্য খুলে গেছে। কারণ এখন কাজ করে শেষ করতে পারছে না সে।