বাজার সমিতির নির্বাচনকে কেন্দ্র করে উৎসবের মেজাজ মালদা রেগুলেটেড মার্কেটে

মালদা,১৬ ফেব্রুয়ারি : বাজার সমিতির নির্বাচনকে কেন্দ্র করে উৎসবের মেজাজ মালদা রেগুলেটেড মার্কেটে।রবিবার ছিল ফ্রুট মার্চেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন।এদিন সকাল ১১ টা থেকে মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের সহযোগিতায় দ্বিবার্ষিক নির্বাচন প্রক্রিয়া শুরু হয়।উপস্থিত ছিলেন মালদার চেম্বার অব কমার্সের সভাপতি দেবব্রত বসু, সম্পাদক জয়ন্ত কুন্ডু, যুগ্ম সম্পাদক উত্তম বসাক, উজ্জ্বল ভদ্র, কোষাধক্ষ্য বিমল চন্দ্র দাস সহ অন্যান্য ব্যবসায়ীরা।সেদিন নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক উদ্দীপনা দেখা যায় সংগঠনের সদস্যদের মধ্যে।

নির্বাচন শুরু হওয়ার পর থেকেই প্রচুর বাজি পুরাই সংগঠনের সদস্যরা।অন্যান্য নির্বাচনের মতোই প্রিজাইডিং অফিসার সহ অন্যান্য নিয়ম মেনে নির্বাচন প্রক্রিয়া শুরু হয়। ভোট বাক্স ভোটকক্ষ সহ বিভিন্ন সুবিধা ছিল ভোট গ্রহণের ক্ষেত্রে।জানা গিয়েছে, ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচন। ভোটার সংখ্যা ৯৭ জন।সকাল ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন প্রক্রিয়া।এদিন নিজেদের ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ রেখে নির্বাচনে অংশ নেওয়া যায়।

এই ঘটনায় মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের যুগ্ম সম্পাদক উজ্জ্বল ভদ্র জানান, মালদা ফ্রুট মার্চেন্টস অ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচন প্রক্রিয়া অনুষ্ঠিত হয় মালদা রেগুলেটেড মার্কেটে।মোট ২৪ জন প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচনে। এদের মধ্যে ১১ জন জয়ী সদস্য দিয়ে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি তৈরি করা হবে।রবিবার নির্বাচনের পর গণনা প্রক্রিয়ার মাধ্যমে ১১ জনকে নিয়ে তৈরি করা হবে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি।